শীঘ্রই সাতপাতে বাধা পড়ছেন এই তারকা ক্রিকেটার! পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি 1

বেশ কিছু বছর ধরে ভারতীয় ক্রিকেট ফ্যানরা কেএল রাহুল (KL Rahul) এবং আথিয়া শেঠির (Athiya Shetty) সম্পর্ক নিয়ে আলোচনা শুনেই আসছেন। কিন্তু এখন খবর আসছে, সুনীল শেঠির আদরের মেয়ে আথিয়া এবং কেএল রাহুল গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন। একটি প্রতিবেদন অনুসারে, আথিয়া এবং কেএল রাহুল এবার বিয়ে করতে প্রস্তুত এবং তারা শীঘ্রই একে অপরের সঙ্গী হতে চলেছেন।

বিয়ে করতে চলেছেন আথিয়া-কেএল রাহুল

শীঘ্রই সাতপাতে বাধা পড়ছেন এই তারকা ক্রিকেটার! পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি 2

সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, আগামী তিন মাসের মধ্যে বিয়ে করতে পারেন আথিয়া শেঠি ও কেএল রাহুল। সেই সংবাদমাধ্যমের সাথে কথোপকথনে, আথিয়া শেঠির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে আথিয়া এবং কেএল রাহুল তিন বছরেরও বেশি সময় ধরে একে অপরকে ডেট করছেন এবং এখন দুজনেই আগামী তিন মাসের মধ্যে গাঁটছড়া বাঁধবেন। পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি।

মুম্বাইয়ে বিয়ে করবেন এই তারকা দম্পতি

শীঘ্রই সাতপাতে বাধা পড়ছেন এই তারকা ক্রিকেটার! পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি 3

সূত্রটি জানিয়েছে- রাহুলের বাবা-মা সম্প্রতি মুম্বাইয়ে আথিয়ার বাবা-মায়ের সাথে দেখা করেছিলেন। আথিয়া এবং রাহুলও তাদের বাবা-মায়ের সাথে তাদের নতুন বাড়ি দেখতে যান, যেখানে তারা বিয়ের পরে শিফট হতে চলেছে। আগামী তিন মাসের মধ্যে মুম্বাইয়ে হবে এই জুটির বিয়ে। এটি দুই পরিবারের জন্য একটি দুর্দান্ত সেলিব্রেশন হতে চলেছে। বিয়ের ছোট-বড় প্রতিটি বিষয় দেখভাল করছেন আথিয়া নিজেই।

এর আগেও ডিসেম্বরে আথিয়া শেঠি এবং কেএল রাহুলের বিয়ে হওয়ার খবর ছিল। এখন সাম্প্রতিক প্রতিবেদনগুলি দেখে মনে আঁচ করা যাচ্ছে যে আথিয়া এবং কেএল রাহুল ২০২২ সালে একে অপরের সাথে তাদের নতুন জীবন শুরু করতে পারেন এবং স্বামী এবং স্ত্রীর সম্পর্কের সম্পর্কে আবদ্ধ হবেন। বি-টাউন তারকা দম্পতির বিয়েতে সাক্ষী হতে পেরে ভক্তরা এখন দারুণ উচ্ছ্বসিত।

আথিয়া এবং কেএল রাহুলের সম্পর্কের কথা বলতে গেলে, দুজনেই একে অপরের প্রতি ভালবাসা বর্ষণের কোনও সুযোগ ছাড়েন না। আথিয়া এবং কেএল রাহুল প্রায়ই একে অপরের সঙ্গে ছবি শেয়ার করে যা তাদের সম্পর্ক শিলমোহর দেয়। দুজনের জুটি ভক্তদের প্রচুর ভালোবাসাও পায়। এখন অবশ্য সবাই সেই মুহূর্তটির জন্য অপেক্ষা করছে যখন আথিয়া শেঠিকে তার প্রিয়তম কেএল রাহুল স্ত্রী হিসেবে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.