Team India: ফের জাতীয় দলের দরজায় কড়া নাড়ছেন এই তারকা ব্যাটসম্যান ! দেশের হয়ে কাঁপাবেন গ্যালারি 1

Team India: ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা ইদানিং এমন কিছু করছেন, যার কারণে তিনি ভারতের ওয়ানডে দলে ফেরার জন্য দাবি জানাতে পারেন। চেতেশ্বর পূজারা টেস্ট ক্রিকেটে তার দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য পরিচিত। কিন্তু সাম্প্রতিক রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে সাসেক্সের হয়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন। পূজারা পাঁচ ম্যাচে ৯১.৭৫ গড়ে এবং ১২০.৭২ স্ট্রাইক রেটে ৩৬৭ রান করেছেন এবং প্রতিযোগিতায় দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। এ ছাড়া টানা দুই ম্যাচে সেঞ্চুরি করেছেন তিনি।

ভারতের ওয়ানডে দলে সুযোগ পাবেন পূজারা!

Team India: ফের জাতীয় দলের দরজায় কড়া নাড়ছেন এই তারকা ব্যাটসম্যান ! দেশের হয়ে কাঁপাবেন গ্যালারি 2

শুক্রবার ওয়ারউইকশায়ারের বিপক্ষে ৭৯ বলে ১০৭ রান করেন পূজারা। ৪৫তম ওভারে তিনি ২২ রান করেন। রবিবার সাসেক্সের অধিনায়কত্ব করার সময়, সারের বিরুদ্ধে ১৩১ বলে ১৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন পূজারা। ২০টি চার এবং পাঁচটি ছক্কায় তার বিস্ময়কর ইনিংসের মাধ্যমে পূজারা এখন সাসেক্স ব্যাটসম্যানের সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন। একটি লিস্ট ‘এ’ ক্রিকেট প্রতিযোগিতায় হ্যাম্পশায়ারের বিরুদ্ধে ২০১৯ সালে নামিবিয়ার অলরাউন্ডার ডেভিড ওয়াইজ ১৭১ রান করেন।

লিস্ট ‘এ’ ক্রিকেটে তার সর্বোচ্চ স্কোর করেছেন

Team India: ফের জাতীয় দলের দরজায় কড়া নাড়ছেন এই তারকা ব্যাটসম্যান ! দেশের হয়ে কাঁপাবেন গ্যালারি 3

লিস্ট এ ক্রিকেটে নিজের সর্বোচ্চ রানও করেছেন পূজারা। তিনি ২০১২ সালে রাজকোটে ইন্ডিয়া বি-এর প্রতিনিধিত্ব করে অপরাজিত ১৫৮ রান করেছিলেন। শুক্রবার ওয়ারউইকশায়ারের বিপক্ষে ৭৯ বলে ১০৭ রান করে প্রতিযোগিতায় তার টানা দ্বিতীয় সেঞ্চুরি করেন পূজারা। যেখান থেকে ওয়ারউইকশায়ারের বিপক্ষে ব্যাটিং ছেড়েছেন, সারের বিপক্ষে ঠিক সেখান থেকেই দ্রুত রান তোলেন। পূজারা সাসেক্সের অধিনায়ক হিসেবে ব্যাট করতে আসেন যখন দলের ৯/২ ছিল। কিন্তু তার রোমাঞ্চকর ১৭৪ রান সাসেক্সকে ৫০ ওভারে ৩৭৮/৬-এ নিয়ে যায়। পূজারা টম ক্লার্কের সাথে ২০৫ রানের জুটিও ভাগ করে নেন, যিনি তৃতীয় উইকেটে ১০৪ রান করেন।

Leave a comment

Your email address will not be published.