T20 World Cup: হয়নি মাঠে নামার সুযোগ,সমর্থকদের মস্করা শুনে ঋষভ পন্থ এবার মেজাজ হারালেন, দেখুন ভিডিও  !! 1

ভারতীয় দল এই মুহুর্তে রয়েছে অস্ট্রেলিয়ায়। ক্যাঙ্গারুর দেশে বসেছে টি-২০ বিশ্বকাপের আসর। দেড় দশক পর ট্রফি জয়ের স্বপ্নে বুঁদ ‘টিম ইন্ডিয়া।’ মাঠে দুরন্ত পারফর্ম করে ইতিমধ্যেই নিজেদের ট্রফির প্রবল দাবিদার হিসেবে প্রতিষ্ঠা করে ফেলেছে ‘মেন ইন ব্লু।’ প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ৪ উইকেটে জয় দিয়ে শুরু। তারপর নেদারল্যান্ডসের সাথেও জিতেছে ভারত। দক্ষিণ আফ্রিকা ম্যাচে হারলেও সাময়িক বিপত্তি সামলে উঠে বাংলাদেশ ও জিম্বাবুয়ের বিরুদ্ধে দুই জয় তুলে নিয়ে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। শেষ চারে তাদের সামনে ইংল্যান্ড। ভারতীয় দল মাঠে দারুণ খেললেও দলে বিশেষ সু্যোগ পান নি তারকা উইকেটরক্ষক ঋষভ পন্থ(Rishabh Pant)। গ্রুপের শেষ ম্যাচে কেবল ছিলেন প্রথম একাদশে। এরই মধ্যে তাঁর একটি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বৃষ্টি’তে ভিজলো ভারত বনাম বাংলাদেশ-

India vs Bangladesh | image: Gettyimages
India’s Virat Kohli (R) talks to Bangladesh’s Captain Shakib Al Hasan during the ICC men’s Twenty20 World Cup 2022 cricket match between India and Bangladesh at Adelaide Oval on November 2, 2022 in Adelaide. – — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by Brenton EDWARDS / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by BRENTON EDWARDS/AFP via Getty Images)

অ্যাডিলেডের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ভারত তোলে ১৮৮ রান। দুর্দান্ত অর্ধশতক করেন কে এল রাহুল(KL Rahul) এবং বিরাট কোহলি(Virat Kohli)। ১৬ বলে ঝোড়ো ৩০ রান করেন সূর্যকুমার যাদব। জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছিলেন বাংলাদেশের লিটন দাস। ৭ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৬৬ রান তুলে ফেলে ‘টাইগার্স’রা। আর তখনই নামে বৃষ্টি। খেলা বন্ধ থাকে বেশ কিছুক্ষণ। বিরতির পর খেলা শুরু হলে নিয়মিত উইকেট তুলে নিয়ে শেষমেশ ৫ উইকেটে ম্যাচ জেতে ভারত। আরও এক পা এগিয়ে যায় সেমিফাইনালের দিকে। বৃষ্টিতে যখন খেলা বন্ধ ছিলো তখনই মাঠের বাউন্ডারি লাইনের কাছে ঋষভের সাথে মাঠে উপস্থিত সমর্থকদের কথোপকথন ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

মেজাজ হারালেন পন্থ-

Rishabh Pant | image: Gettyimages
Indian wicketkeeper Rishabh Pant is having a tough time in Australia

আকারে ইঙ্গিতে ভারতের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্থ’কে নিয়ে প্রায়ই মন্তব্য করে থাকেন অভিনেত্রী উর্বশী রাউতেলা(Urvashi Rautela)। পন্থ যে ব্যাপারটি বিশেষ পছন্দ করেন তা নয়। উর্বশী’র এমন’ই এক সাক্ষাৎকারের পর পন্থ’কে ইন্সটাগ্রামে “মেরা পিছা ছোড় বহন” লিখে পোস্ট করতেও দেখা যায়। পোস্টে কারো নাম না থাকলেও সেদিন দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয় নি নেটিজেনদের। অ্যাডিলেডে উর্বশীর নাম জড়িয়ে মজা করায় এবার মেজাজ হারাতে দেখা গেলো তাঁকে। একেই দলে সুযোগ না মেলায় হতাশ ছিলেন পন্থ। তারপর ফ্যানেদের মস্করা আর হয়ত নিতে পারেন নি তিনি। বৃষ্টির বিরতি’র সময় মাঠের ধার দিয়ে হেঁটে যাচ্ছিলেন ঋষভ। গ্যালারি থেকে জনৈক দর্শক মন্তব্য ছুঁড়ে দেন ,”ঋষভ ভাই উর্বশী ডাকছে।” বিরক্ত পন্থের তুরন্ত জবাব, “ তাহলে তুই গিয়ে নিয়ে নে।” জিম্বাবুয়ে ম্যাচে সুযোগ মিললেও অবশ্য চলে নি পন্থের ব্যাট। ৫ বলে ২ করে আউট হন তিনি।

দেখে নিন সেই ভাইরাল ভিডিও

Leave a comment

Your email address will not be published.