T20 World Cup 2022: শামি-শোয়েবের টুইট তরজা নিয়ে মুখ খুললেন আক্রম, দুই পক্ষকেই দিলেন এই মারাত্মক টিমস !! 1

T20 World Cup 2022: রবিবার সন্ধ্যাটা পাকিস্তানের জন্য হতাশাজনক ছিল। টি-২০ বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড তাদের ৫ উইকেটে পরাজিত করে এবং দ্বিতীয়বারের মতো টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ভেঙে দেয়। এবার হতাশ, প্রাক্তন পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আখতার টুইটারে ভাঙা হৃদয়ের একটি ইমোজি শেয়ার করেন, যার জবাবে ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামি বলেছেন, ‘দুঃখিত ভাই। কিন্তু এটাকে কর্মফল বলে। পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রমও শামির টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি এটাকে জ্বলে তেল ঢালার আখ্যা দিয়েছেন এবং এটা করা উচিত নয় বলেও মত তার।।

শামির এই টুইট পাকিস্তানে গভীর ক্ষোভের সৃষ্টি করেছে। পাকিস্তানের অনেক বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার তার সমালোচনা করছেন এবং তাকে পরামর্শ দিচ্ছেন যে খেলোয়াড়দের এই সব করা উচিত নয়। তবে কয়েকদিন আগে যখন সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল ভারতীয় দল, তখন পাকিস্তানি খেলোয়াড়রাও বেশ উপভোগ করেছিলেন।

শামির টুইটে চাঞ্চল্য সৃষ্টি

শোয়েব আখতার ভারতের পরাজয়ে আনন্দ প্রকাশ করে একটি ভিডিওও শেয়ার করেছেন। শামিরও এই অনুভূতি ছিল এবং তিনি পাকিস্তানকে তাদের পরাজয়ে একই অনুভূতি দিতে চেয়েছিলেন। অন্যের পরাজয় নিয়ে অন্যেরা যখন মজা করে তখন কেমন লাগে তা বোঝাতে চেয়েছিলেন শামি। কিন্তু এখন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা বলছেন, এটা করা উচিত নয়। এ-স্পোর্টসে পাকিস্তানের খেলা পর্যালোচনা করছিলেন ওয়াসিম আক্রম। এই সময়ে, এই শোতে মহম্মদ শামির এই টুইট নিয়ে আলোচনা হয় এবং আক্রম সেটিকে ভুল বলেছেন।

কী বললেন আক্রম?

T20 World Cup 2022: শামি-শোয়েবের টুইট তরজা নিয়ে মুখ খুললেন আক্রম, দুই পক্ষকেই দিলেন এই মারাত্মক টিমস !! 2

তিনি বলেন, ‘আমরা সবাই নিজ নিজ দেশের জন্য দেশপ্রেমিক এবং এই ধরনের টুইটের বিষয়ে মন্তব্য করার চেয়ে তাদের প্রতিক্রিয়া না দিয়ে এই ধরনের টুইট থেকে দূরে থাকাই ভালো।’ পাকিস্তানের এই প্রাক্তন অধিনায়ক আরও বলেন, “আমাদের নিরপেক্ষ থাকা উচিত। ভারতীয়রা তাদের দেশকে ভালোবাসে এবং আমরা আমাদের দেশকে ভালোবাসি এবং এতে আমার কোনো সমস্যা নেই। আমরা নিজ নিজ দেশের প্রতি অনুগত। কিন্তু তা ছেড়ে জ্বালায় তেল ঢালা, টুইটের ওপর টুইট, এই কাজটা করা উচিত নয়।”

Leave a comment

Your email address will not be published.