"আমার ভবিষ্যদ্বাণী ভুল হতে পারে", টিম ইন্ডিয়া জয়ের রাস্তায় ফিরতে নিজের রং পাল্টালেন শোয়েব আখতার !! 1

টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2022) সুপার ১২ রাউন্ডের তাদের চতুর্থ ম্যাচে পাকিস্তান দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে তাদের সেমিফাইনালে যাওয়ার আশা বাঁচিয়ে রাখতে সক্ষম হয়েছে। এই হারের পর দক্ষিণ আফ্রিকার জন্য তাদের পরের ম্যাচে জেতাটা জরুরি হয়ে পড়েছে। টানা প্রথম দুই ম্যাচ হারার পর পাকিস্তান এখন জয়ের পথে ফিরেছে এবং দক্ষিণ আফ্রিকা ম্যাচে  জেতার পর পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময় দলের প্রশংসা করেছেন।

জয়ের পর আখতারের বক্তব্য

Shoaib Akhtar

বৃহস্পতিবার সুপার-১২ রাউন্ডে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয় পাকিস্তান। যদিও এই ম্যাচটি ছিল বেশ উত্তেজনাপূর্ণ। তবে বৃষ্টিও পাকিস্তানকে এই ম্যাচটি জিততে সাহায্য করে। প্রথমে ব্যাট করে পাকিস্তান আফ্রিকার সামনে 185 রানের টার্গেট দেয় তবে বৃষ্টির কারণে ওভার কমে যায়।

কিন্তু এই সময়ের মধ্যে দক্ষিণ আফ্রিকা মাত্র ১০৮ রান করতে সক্ষম হয় এবং ম্যাচটি হেরে যায়। পাকিস্তানের এই বর্ণাঢ্য জয়ের পর শোয়েব আখতার তার ইউটিউব চ্যানেলে দলের প্রশংসা করে বলেন যে দল যে বেশ শক্তিশালী তা পাকিস্তান দেখিয়েছে। সেই সঙ্গে শাদাব খানের দুর্দান্ত ইনিংসও প্রশংসিত হয়।

একই সাথে, তিনি কিছুদিন আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারতের প্রস্থানের ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং আরও বলেছিলেন যে পাকিস্তানও বিশ্বকাপ থেকে বাদ পড়বে, তবে আফ্রিকায় পাকিস্তানের জয়ের পরে, তিনি বলেছেন যে তিনি পাকিস্তানকে চান দল যেন কোনভাবে সেমিফাইনালে পৌঁছে যায়।

পাকিস্তান যা করেছে তা কেউ করেনি

Pakistan Cricket Team | Image: GettyImages

দক্ষিণ আফ্রিকার দল এই টুর্নামেন্টে অজেয় ছিল কিন্তু পাকিস্তানের কাছে হেরে তাদের রেকর্ড ভেঙে গেছে। পাকিস্তানের এই জয়ে দলের প্রশংসায় শোয়েব আখতার একটি ভিডিও আপলোড করেছেন যেখানে তিনি বলেছেন, “পাকিস্তান দারুণ প্রত্যাবর্তন করেছে। শক্তিশালী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যে দলগুলো কিছুই করতে পারেনি, পাকিস্তান তা করেছে। আমি আশা করি আমার ভবিষ্যদ্বাণী ভুল হবে। শাদাব খান দুর্দান্ত।”

হারিস রউফ সম্পর্কে তিনি বলেন, “হারিস কোথায় ছিল ভাই? ওকে আগে বল দাওনি কেন? তবে আমি আবারও বলতে চাই পাকিস্তান খুব ভালো খেলেছে। পাকিস্তান ভালো ব্যাটিং করেছে। এই পাকিস্তানই খুব জোরালোভাবে প্রত্যাবর্তন করেছে। দলের পক্ষে শোয়েব আখতার বললেন, “আমি আশা করি পাকিস্তান প্রথম রাউন্ড থেকে বাদ যাবে না। দেখা যাক কী হয়। আমি আশা করব পাকিস্তান এই টুর্নামেন্টে টিকে থাকবে।”

এখানে ভিডিও দেখুন

Leave a comment

Your email address will not be published.