T20 World Cup 2022: সেমিফাইনালের আগে বিরাট বয়ান রোহিত শর্মার, ডিকে-পন্থের মধ্যে এই ক্রিকেটারই পাবেন সুযোগ !! 1

টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2022) বৃহস্পতিবার সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে বুধবার সাংবাদিক সম্মেলনে ভারতের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) দলের প্রস্তুতি নিয়ে কথা বলেছেন। এই সময় নিজের চোটের খবরও দেন তিনি। এর সাথে তিনি ঋষভ পন্থ (Rishabh Pant0 এবং দিনেশ কার্তিক (Dinesh Karthik) সম্পর্কে প্রশ্নের উত্তরও দিয়েছেন। ২০০৭ সালে ভারত টি-২০ বিশ্বকাপ জিতেছে এবং দেশটি যে কোনও আইসিসি ট্রফি জিতেছে তার নয় বছর হয়ে গেছে। এমএস ধোনির নেতৃত্বে ২০১৩ সালে ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল। এমন পরিস্থিতিতে মেন ইন ব্লুদের শিরোপা জয়ের ভালো সুযোগ রয়েছে।

সাংবাদিক সম্মেলনে রোহিত সেমিফাইনালে ওঠার বিষয়ে বলেন, “এটা আমাদের জন্য ভালো সুযোগ। এটি একটি দীর্ঘ প্রক্রিয়া এবং আমরা এটির সাথে লেগে থাকতে চাই। আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে।” দক্ষিণ আফ্রিকার কাছে হার প্রসঙ্গে তিনি বলেন, “আমরা যেভাবে খেলেছি তাতে আমরা গর্বিত হতে পারি। দুটি ভালো দল আউট হয়েছে। আমাদের ভালো করতে হবে। একটি খারাপ ম্যাচ আপনাকে সংজ্ঞায়িত করতে পারে না।”

অ্যাডিলেডের ম্যাচের কথা বললেন রোহিত শর্মা

T20 World Cup 2022: সেমিফাইনালের আগে বিরাট বয়ান রোহিত শর্মার, ডিকে-পন্থের মধ্যে এই ক্রিকেটারই পাবেন সুযোগ !! 2

অ্যাডিলেডের ম্যাচ প্রসঙ্গে তিনি বলেন, “গত বছর দুবাইয়ের মাঠ খুব একটা বদলায়নি। এখানে (অস্ট্রেলিয়ায়) কিছু মাঠে ছোট বাউন্ডারি আছে, কিছু নেই। এটা একটা চ্যালেঞ্জ। আমরা কন্ডিশনের সঙ্গে ভালোভাবে মানিয়ে নিয়েছি। মেলবোর্ন ছিল বড় মাঠ। অ্যাডিলেডে আমাদের সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতি রয়েছে এবং আমরা জানি এখানে কী ধরনের পরিকল্পনা প্রয়োজন।”

রোহিত দীনেশ কার্তিক এবং ঋষভ পন্থ নিয়ে দিলেন বক্তব্য

T20 World Cup 2022: সেমিফাইনালের আগে বিরাট বয়ান রোহিত শর্মার, ডিকে-পন্থের মধ্যে এই ক্রিকেটারই পাবেন সুযোগ !! 3

দীনেশ কার্তিক এবং ঋষভ পান্ত সম্পর্কে, রোহিত বলেছেন, “গত ম্যাচেও ডিকে এবং পান্ত সম্পর্কে, আমি বলেছিলাম যে পার্থ একমাত্র খেলোয়াড় যিনি পার্থে খেলা দুটি ম্যাচ ছাড়া এই সফরে খেলার সুযোগ পাননি। সেগুলো ছিল অনানুষ্ঠানিক অনুশীলন খেলা, কিন্তু তারপর থেকে খেলার সুযোগ হয়নি। আমরা তাদের খেলার সময় দিতে চেয়েছিলাম এবং প্রয়োজনে আমরা সেমিফাইনাল এবং ফাইনাল পরিবর্তন করার বিকল্পও চেয়েছিলাম। একজন খেলোয়াড়কে সরাসরি খেলার সুযোগ দেওয়া ঠিক হবে না। আমরা সবাইকে প্রস্তুত থাকতে বলেছি। আমরা জিম্বাবোয়ের বিপক্ষে বাঁহাতিকে সুযোগ দিতে চেয়েছিলাম। আগামীকাল কী ঘটবে, আমি এখনই বলতে পারছি না।”

Leave a comment

Your email address will not be published.