Ravi Shastri

T20 World Cup 2022: এই মুহুর্তে টি-২০ বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় রয়েছে টিম ইন্ডিয়া। রবিবারই টুর্নামেন্টের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে নামতে চলেছে রোহিত শর্মার দল। এই ম্যাচটার দর বেড়েছে একটি মাত্র কারণে। আসলে রবিবাসরীয় এই লড়াইয়ে বিপক্ষকে হারাতে পারলেই চলতি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে যাবে টিম ইন্ডিয়া। আর সেটা না করতে পারলে গ্রুপ পর্যায় থেকেই ছিটকে যেতে হবে তাদের। তাই পুরো ব্যাপারটাই বেশ গুরুগম্ভীর। এমন একটা পরিবেশের মধ্যে এক দমকা ঠান্ডা বাতাসের আমদানি করলেন প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রী। তিনি ম্যাচের আগেরদিন এমন একটি কাজ করে বসলেন যা দেখে হাসি থামছে না কারও।

কেন ফের আলোচনায় প্রাক্তন কোচ?

Ravi Shastri

ভারতের জাতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন কোচ নিজের স্টাইল স্টেটমেন্টে বরাবরই আলোচনার কেন্দ্রে। এর পাশাপাশি তিনি বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। এহেন রবি শাস্ত্রী আপাতত বেশ হাসির খোরাক। অবাক হচ্ছেন তো। ভিডিওটি দেখলেই বুঝবেন ব্যাপারটা। ফ্যানেরা বলছেন রবি শাস্ত্রীর মাথায় কি তাহলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বূত চাপল। আসলে, ভারতীয় দলের প্রাক্তন প্রধান কোচ, রবি শাস্ত্রী প্রায়শই তার বক্তব্য নিয়ে আলোচনার বিষয় হয়ে থাকেন। এবার খেলা চলাকালীন কমেন্ট্রি বক্সে নিজের জামা খুলে ঘোরাতে দেখা যায় তাকে। সেই সময় গলায় পরার টাই’কে মাথায় বাঁধেন তিনি। এমন দৃশ্য দেখে হেসে খুন নেটিজেনরা।

দেখুন ভিডিও:

বিজ্ঞাপনের জন্যই এই অবতারে শাস্ত্রী !

Ravi Shastri

আসলে একটি বিস্কুটের বিজ্ঞাপনের জন্যই এমন অবতারে দেখা গিয়েছে শাস্ত্রীকে। তবে এটাই প্রথমবার নয় যে শাস্ত্রী এমন অদ্ভুত কাজ করলেন। এর আগে নতুন বছরের স্বাগত জানানোর পার্টিতে রণবীর সিংহের সঙ্গে নাচতে দেখা যায় রবি শাস্ত্রীকে। ইনস্টাগ্রামে একটি ভি়ডিয়ো প্রকাশ করেন শাস্ত্রী। সেখানে দেখা যায় কালো রংয়ের পোশাক পরে নাচছেন তিনি। পাশে রণবীর। সেই পার্টিতে সেই পার্টিতে উপস্থিত ছিলেন রবি শাস্ত্রী সহ ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের একাধিক প্লেয়াররাও।

Leave a comment

Your email address will not be published.