T20 World Cup 2022: ভারতীয় দলকে নিয়ে ব্যাপক রসিকতা রমিজ রাজার, ক্ষেপে আগুন দেশের মানুষ !! 1

T20 World Cup 2022: পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান রামিজ রাজা টি-২০ বিশ্বকাপ থেকে টিম ইন্ডিয়ার বাদ পড়া নিয়ে কটাক্ষ করেছেন। রমিজ রাজা বলেছেন, বিলিয়ন ডলার লিগ ক্রিকেটারদের চেয়ে পাকিস্তানের খেলোয়াড়রা ভালো। ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফাইনাল খেলা হবে যে ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে ইংল্যান্ড। অস্ট্রেলিয়ায় পৌঁছে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, পিসিবি প্রধান রমিজ বলেন, “এক বিলিয়ন ডলার লিগের দলগুলি পিছনে পড়ে আছে এবং আমরা এগিয়ে গেছি। আমরা সঠিক পথে এগোচ্ছি।”

ভারতীয় দলের থেকে এগিয়ে পাক ব্রিগেড !

T20 World Cup 2022: ভারতীয় দলকে নিয়ে ব্যাপক রসিকতা রমিজ রাজার, ক্ষেপে আগুন দেশের মানুষ !! 2

রাজা ‘বিলিয়ন ডলার’ মন্তব্য এই প্রথম নয়। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনি বলেছিলেন যে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দলকে কৃতিত্ব দেওয়া উচিত যারা গত টি-২০ বিশ্বকাপে এক বিলিয়ন ডলারের ভারতীয় ক্রিকেট দলকে পরাজিত করেছিল। রাজা ভারত-পাকিস্তান টেস্ট সিরিজের সম্ভাবনার বিষয়েও স্পষ্ট করেছেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার সাইমন ও’ডোনেল প্রকাশ করেছেন যে অস্ট্রেলিয়া ভারত ও পাকিস্তানের মধ্যে টেস্ট সিরিজ আয়োজনের প্রস্তাব দিয়েছে।

রমিজ বলেন, “ভারত-পাকিস্তানের মধ্যে টেস্ট সিরিজ খেলার বিষয়ে আমার কাছে এমন কোন তথ্য নেই। পিসিবি এর আগে ভারতে অনুষ্ঠিত হতে চলা ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ থেকে প্রত্যাহার করার হুমকি দিয়েছে কারণ বিসিসিআই স্পষ্ট করেছে যে তারা এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়াকে পাকিস্তানে পাঠাবে না। ১৯৯২ সালের বিশ্বকাপ জয়ী পাকিস্তান ক্রিকেট দল আবারও ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ডের। ১৯৯২ সালে ইংল্যান্ডকে হারিয়ে ট্রফি জিতেছিল পাকিস্তান। এখন ৩০ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি করার সুযোগ পেয়েছে পাকিস্তান। এই কাকতালীয় ঘটনায় বিস্মিত রমিজ রাজাও।

আরও একবার কাপ জিততে মরিয়া রাজা

T20 World Cup 2022: ভারতীয় দলকে নিয়ে ব্যাপক রসিকতা রমিজ রাজার, ক্ষেপে আগুন দেশের মানুষ !! 3

২০২২ বিশ্বকাপের মধ্যে পাকিস্তান দলের সাথে সম্পর্কিত কাকতালীয় সম্পর্কে বিস্মিত। রাজা বলেছেন, “১৯৯২ এবং এই বিশ্বকাপের মধ্যে পাকিস্তানের অভিযানে আশ্চর্যজনক মিল রয়েছে। ৯২-এর মতো দলে আত্মবিশ্বাস আছে। তখন আমরা জানতাম যে ফাইনালে প্রতিপক্ষ ১৫ জন নিয়ে খেললেও আমরা হারব না। এবার আমাদের দলকে দেখে এতটাই আত্মবিশ্বাসী দেখাচ্ছে। প্রতিটা খেলোয়াড়ের মধ্যে কিছু একটা করে দেখানোর ইচ্ছা দেখা যাচ্ছে। আসা করছি সেবারের মতোই আমরা ফাইনালে ভালো কিছুন করে দেখাতে পারবো।”

Leave a comment

Your email address will not be published.