T20 World Cup 2022: টি-২০ ক্রিকেট থেকে অবসর নেওয়ার মনস্থির বিরাট-রোহিতের, কোচ দ্রাবিড় করলেন বিরাট খোলসা !! 1

T20 World Cup 2022: ইংল্যান্ডের বিরুদ্ধে শোচনীয় পরাজয়ের পর ভারতীয় দল ২০২২ সালের টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে। অ্যাডিলেডে অনুষ্ঠিত এই ম্যাচে জস বাটলারের নেতৃত্বে দল দুর্দান্ত পারফরমেন্স করেছিল এবং টিম ইন্ডিয়া তাদের সামনে একেবারেই দাঁড়াতে পারেনি। বিশ্বকাপের সেমিফাইনালে লজ্জাজনক হারের পর মিডিয়ার সঙ্গে কথা বলতে আসা টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে অনেক প্রশ্ন করা হয়। রাহুল দ্রাবিড়কে যখন টি-২০ ক্রিকেটে ভারতের জন্য দলের সিনিয়র খেলোয়াড়দের ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তখন তিনি বলেন যে পরবর্তী টি-২০ বিশ্বকাপে এখনও অনেক সময় আছে। তাই এখনই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া খুব তাড়াতাড়ি।

টি-২০ থেকে অবসর নেবেন রোহিত-বিরাট?

T20 World Cup 2022: টি-২০ ক্রিকেট থেকে অবসর নেওয়ার মনস্থির বিরাট-রোহিতের, কোচ দ্রাবিড় করলেন বিরাট খোলসা !! 2

ইংল্যান্ডের বিপক্ষে হারের পর টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় বিরাট কোহলি এবং রোহিত শর্মার টি-টোয়েন্টি কেরিয়ার নিয়ে কথা বলতে গিয়ে বলেন, “এটা নিয়ে এখন কথা বলা খুব তাড়াতাড়ি।” তারা দুজনেই দুর্দান্ত খেলোয়াড় এবং পারফর্মার। আমাদের এই বিষয়ে চিন্তা করার জন্য কয়েক বছর আছে। পরের বিশ্বকাপের আগে এখনও যথেষ্ট সময় বাকি। ম্যাচগুলো হওয়ার সাথে সাথে আমরা আরও ভালো সিদ্ধান্ত নিতে পারব। কিন্তু এখনই এটা নিয়ে ভাবার কোন মানে নেই।”

টি-২০ বিশ্বকাপে বিরাট কোহলির দুর্দান্ত পারফরমেন্স

Virat Kohli | Image: GettyImages

অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা হয়তো খুব একটা মুগ্ধ করতে পারেননি। কিন্তু দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান বিরাট কোহলি তার ব্যাটিংয়ে স্তম্ভিত। এই টুর্নামেন্টে চারটি হাফ সেঞ্চুরি সহ ছয় ইনিংসে ৯৮.৬৬ গড়ে ২৯৬ রান করেছেন এই তারকা ব্যাটসম্যান। এটা অবশ্যই উল্লেখ্য যে, প্রথমে ব্যাট করার সময়, ভারতীয় দল ইংল্যান্ডের সামনে ১৬৯ রানের লক্ষ্য রাখে। তবে এই লক্ষ্যটি ইংলিশ দলের পক্ষে খুব সহজ প্রমাণিত হয় এবং তারা কোনও উইকেট না হারিয়েই এটি অর্জন করে ফাইনালে জায়গা করে নেয়। ইংল্যান্ডের হয়ে অ্যালেক্স হেলস ৮৬ এবং অধিনায়ক বাটলার ৮০ রানের অপরাজিত ইনিংস খেলেন।

Leave a comment

Your email address will not be published.