T20 World Cup 2022: শামির 'বাউন্সারে' কুপোকাত শোয়েব, টুইটারে ব্যাপক উল্লাস ভারতীয় ফ্যানদের !! 1

T20 World Cup 2022: রবিবার মেলবোর্নে ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপের ফাইনালে পাঁচ উইকেটে হেরে যায় পাকিস্তান। এই লড়াইয়ে ইংল্যান্ডের হয়ে ম্যাচ জেতানো ইনিংস খেলেন বেন স্টোকস। এমসিজিতে ইংলিশরা এই ম্যাচ জেতার পর টুইটারে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব একটি ইমোজি টুইট করেন। হৃদয়ভঙ্গের ইমোজি পোস্ট করেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। আর শোয়েবের সেই ‘হার্টব্রোকেন’ ইমোজি পোস্ট করার পরে, শামি তাতে লিখেছেন, ‘দুঃখিত ভাই। এটাকে কর্মা বলে।’

শামির এই উত্তরে খুশি দেশের মানুষ। শোয়েবকে যে উত্তরটা তিনি দিয়েছেন সেটা একদম যথাযত হয়েছে বলে মনে করছেন তারা। ভারতীয় ফ্যানরা এর জন্য শামিকে সাবাস জানাতেও ভুলছেন না। আসলে ভারতের হারের পর বিরাট-রোহিতদের তিব্র কটাক্ষ করেন শোয়েব। শামির দলে থাকা নিয়েও প্রশ্ন তোলেন। ফাইনালে পাকিস্তান হেরে যাওয়ার পর আখতারের সুর নরম হয়ে যায়। তবে ভারতীয়রা সেই অপমান ভোলেননি। তাই শামির যোগ্য জবাবের পর টুইটারে খুশির রোল ওঠে।

দেখে নিন টুইট চিত্র:

ভারতের বিরুদ্ধে হেরেই বিশ্বকাপ অভিযান শুরু করেছিল পাকিস্তান। পরের ম্যাচেও জিম্বাবোয়ের বিরুদ্ধে হার। একসময় বিশ্বকাপ থেকেই ছিটকে যেতে বসেছিলেন বাবররা। তবে পিছিয়ে গিয়েও ফিরে এসেছেন তাঁরা। ঠিক এক সপ্তাহ আগে আর এক সুপার সানডে-তে নেদারল্যান্ডসের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার হার ও বাংলাদেশের বিরুদ্ধে পাকিস্তানের জয় সব অঙ্ক ওলট পালট করে দেয়। সেমিফাইনালেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত জয় পান বাবর আজমরা। কিন্তু ফাইনালে গিয়ে খেই হারিয়ে হারতে হয় পাক দলকে।

Leave a comment

Your email address will not be published.