IPL 2021:সানরাইজার্স হায়দ্রাবাদের বড়ো ধাক্কা, আইপিএল ২০২১ থেকে ছিটকে গেলেন তারকা খেলোয়াড় 1

আইপিএল ২০২১ এর আগে ভারতীয় দলের হয়ে ডেবিউ করা তামিলনাড়ুর ৩০ বছর বয়সী জোরে বোলার টি নটরাজনকে নিয়ে এই সময় একটি বড়ো খবর আসছে। জানিয়ে ইই যে এই বছর সানরাইজার্স হায়দ্রাবাদের দল এই বছর ১৪তম মরশুমের নিলামের আগে নটরাজনকে রিটেন করেছিল।আইপিএল ২০২১এর ২টি ম্যাচ খেলে যদিও নটরাজনের তরফে সেই প্রদর্শন দেখতে পাওয়া যায়নি যার আশা ছিল তার কাছ থেকে। কিন্তু এর মধ্যে তাকে নিয়ে সানরাইজার্স হায়দ্রাবাদ একটা বড়ো ধাক্কা খেল যা পূরণ করা যথেষ্ট মুশকিল হতে পারে।

 

হাঁটুর চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন নটরাজন

IPL 2021:সানরাইজার্স হায়দ্রাবাদের বড়ো ধাক্কা, আইপিএল ২০২১ থেকে ছিটকে গেলেন তারকা খেলোয়াড় 2

আসলে খবর এটাই যে সানরাইজার্স হায়দ্রাবাদের জোরে বোলার টি নটরাজন হাঁটুর চোটের কারণে আইপিএল ২০২১ এর পুরো মরশুম থেকে ছিটকে গিয়েছেন। প্রসঙ্গত যে এই মরশুমে তিনি ২টি ম্যাচই খেলেছেন। নটরাজনের ছিটকে যাওয়ার পর এখন হায়দ্রাবাদের দল তার বিকল্প খোঁজার প্রস্তুতি করছে।

বিসিসিআই আর আইপিএলের সূত্রের মোতাবেক এতা জানা গিয়েছে যে এই জরে বোলারকে ব্যাঙ্গালোরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিপোর্ট করার কথা বলা হয়েছে। তবে এখনও পর্যন্ত নটরাজনের চোটের গভীরতা নিয়ে কোনো সঠিক আপডেট নেই।

 

এর আগেও ২ মাস এনসিএতে কাটিয়েছিলেন নটরাজন

IPL 2021:সানরাইজার্স হায়দ্রাবাদের বড়ো ধাক্কা, আইপিএল ২০২১ থেকে ছিটকে গেলেন তারকা খেলোয়াড় 3

এর আগে অস্ট্রেলিয়া সফরের পর নটরাজন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ২ মাস কাটিয়েছিলেন। এর গে তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের গত ২টি ম্যাচে দলে ছিলেন না। তার আগের ম্যাচে তাকে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে দেখা গিয়েছিল। এনসিএর ফিজিয়ো তামিলনাড়ুর এই জোরে বোলারের ফিটনেস নিয়মিত মনিটর করছিলেন আর তিনি এই খবর বিসিসআইকেও দিয়েছেন যে হাঁটুতে ঠিক কতটা ক্ষতি হয়েছে। এরপর অনুমান করা হছে যে বিসিসিআই সানরাইজার্স হায়দ্রাবাদের ফ্রেঞ্চাইজির কাছে টি নটরাজনকে রিলিজ করে দেওয়ার বিষয় নিয়ে কথা বলবে।

 

ডেভিড ওয়ার্নারও কথা বলেছেন টি নটরাজনকে নিয়ে

IPL 2021:সানরাইজার্স হায়দ্রাবাদের বড়ো ধাক্কা, আইপিএল ২০২১ থেকে ছিটকে গেলেন তারকা খেলোয়াড় 4

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের পর অধিনায়ক ডেভিড ওয়ার্নারও টি নটরাজনকে নিয়ে কথা বলেছিলেন। সেই সময় তিনি এমন কোনো ইঙ্গিত দেননি যে নটরাজন আইপিএল ২০২১ এ হায়দ্রাবাদের দল থেকে সরে যেতে পারেন। সেই সময় ওয়ার্নার বলেছিলেন যে, “আমরা ওকে বর্তমানে মনিটর করছি। ফিজিও অর পরিস্থিতি খতিয়ে দেখতে নিজের সর্বশ্রেষ্ঠ দিচ্ছে। হতে পারে আগামি দিনে ওকে স্ক্যান করারও প্রয়োজন হতে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *