Team India: বুমরাহ'র মতো মারাত্মক বোলারকে উপেক্ষা করছে টিম ইন্ডিয়া, বাইরে বসিয়েই শেষ করে দিচ্ছে তার কেরিয়ার !! 1

Team India: অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে চলা ২০২২ সালের টি-২০ বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়াকে দুটি টি-২০ সিরিজ খেলতে হবে। এই বড় টুর্নামেন্টের দিকে তাকিয়ে, এই দুটি সিরিজই টিম ইন্ডিয়ার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই ম্যাচগুলিতে দলের সেরা কম্বিনেশন খুঁজতে চাইবেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। টিম ইন্ডিয়াতে এমন একজন মারাত্মক ফাস্ট বোলার রয়েছে যাকে জসপ্রীত বুমরাহের মতো একজন খেলোয়াড়ের সাথে তুলনা করা হয়। কিন্তু এই খেলোয়াড়টি দীর্ঘদিন ধরে দলে জায়গা করে নিতে পারেননি।

এই খেলোয়াড় দলে জায়গা পাচ্ছেন না

T natarajan

টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার টি নটরাজন দীর্ঘদিন ধরে টিম ইন্ডিয়াতে জায়গা করে নিতে পারছেন না। নটরাজনকে টি-টোয়েন্টি ক্রিকেটের বিশেষজ্ঞ বোলার হিসাবে বিবেচনা করা হয়। কিন্তু তিনি ক্রমাগত টিম ইন্ডিয়ায় জায়গা করে নিতে ব্যর্থ হচ্ছেন। আইপিএল ২০২২-এ, নটরাজন খুব ভাল ফর্মে ছিলেন। বাঁ-হাতি এই পেস বোলার টিম ইন্ডিয়ার হয়ে তিনটি ফর্ম্যাটেই খেলেছেন।

চোটে কেরিয়ার নষ্ট হচ্ছে

Team India: বুমরাহ'র মতো মারাত্মক বোলারকে উপেক্ষা করছে টিম ইন্ডিয়া, বাইরে বসিয়েই শেষ করে দিচ্ছে তার কেরিয়ার !! 2

নটরাজন বিরাট কোহলির নেতৃত্বে তার কেরিয়ার শুরু করেছিলেন। একই সঙ্গে এক বছরের জন্য ভারতীয় ক্রিকেট দলের বাইরে রয়েছেন তিনি। নটরাজনের ক্রিকেট জীবনের শুরুতে তিনি ভারতের ‘ইয়র্কার ম্যান’ হিসেবে পরিচিত ছিলেন। টি নটরাজন আইপিএল ২০২২-এ সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) হয়ে খেলার সময় আশ্চর্যজনক পারফরমেন্স করে দেখিয়েছিলেন। আইপিএল ২০২২-এর ১১টি ম্যাচে ১৮টি উইকেট নিয়েছিলেন তিনি। কিন্তু তার এই পারফরমেন্সও তাকে দলে ফেরাতে পারেনি।

টিম ইন্ডিয়ার জন্য এখন পর্যন্ত পারফরমেন্স

Team India: বুমরাহ'র মতো মারাত্মক বোলারকে উপেক্ষা করছে টিম ইন্ডিয়া, বাইরে বসিয়েই শেষ করে দিচ্ছে তার কেরিয়ার !! 3

টি নটরাজন অস্ট্রেলিয়াতেই টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেছিলেন এবং এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ এখানে খেলা হবে। নটরাজন ২০২০-২০২১ সালের অস্ট্রেলিয়া সফর দলে জায়গা করে নেন। তিনি ভারতের হয়ে ১টি টেস্ট ম্যাচ, ৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ এবং ২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ভারতীয় পেসারটি টেস্টে ৩ উইকেট, টি-২০ আন্তর্জাতিকে ৭ উইকেট এবং একদিনের আন্তর্জাতিকে ৩ উইকেট নিয়েছেন। তবে তাকে শেষবার ২০২১ সালের মার্চে ইংল্যান্ডের বিপক্ষে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে দেখা গিয়েছিল।

Read More: T20 World Cup 2022: ৩ জন ফাস্ট বোলার যারা টি-২০ বিশ্বকাপের মঞ্চে ভুবনেশ্বর কুমারের পরিবর্তে দলে জায়গা পাবেন !!

Leave a comment

Your email address will not be published.