নিজের কেরিয়ারের প্রথম বলেই ছক্কা মেরে খাতা খুললেন সূর্যকুমার, দেখে নিন ভিডিও

আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটে করা নিয়মিত ভালো প্রদর্শনে সূর্যকুমার যাদব ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে নিজের জায়গা করে নিয়েছিলেন ভারতীয় দলে। তিনি আইপিএলে আজ পর্যন্ত মোট ১০১টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩০.২০ অড়ে এবং ১৩৪.৫৭ স্ট্রাইকরেটে মোট ২০২৪ রান করেছেন। এই দুর্দান্ত প্রদর্শনের পর তাকে ভারতীয় দলে খেলার সুযোগ দেওয়া হয়েছে।

 

চতুর্থ টি-২০র প্রথম একাদশে শামিল সূর্যকুমার যাদব

নিজের কেরিয়ারের প্রথম বলেই ছক্কা মেরে খাতা খুললেন সূর্যকুমার, দেখে নিন ভিডিও 1

সূর্যকুমার যাদব টি-২০ ক্রিকেটেরও একজন দুর্দান্ত ব্যাটসম্যান। তিনি মিডল অর্ডারে সহজেই সিঙ্গলস রানও বের করে নেন আর সেই সঙ্গে ইচ্ছে মতো বড়ো শটও খেলতে পারেন। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০তে তিনি ভারতের হয়ে ডেবিউ করার সুযোগ পান, কিন্তু তার ব্যাটিং করা হয়নি। সিরিজের তৃতীয় ম্যাচে তাকে প্রথম একাদশে জায়গা দেওয়া হয়নি। তবে সিরিজের চতুর্থ ম্যাচে আরও একবার তিনি প্রথম একাদশে জায়গা পান।

 

ছক্কা মেরে সূর্যকুমার যাদব খুললেন রানের খাতা

নিজের কেরিয়ারের প্রথম বলেই ছক্কা মেরে খাতা খুললেন সূর্যকুমার, দেখে নিন ভিডিও 2

সূর্যকুমার যাদব ছক্কা মেরে নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারের রানের খাতা খুলেছেন। আসলে ৩.৪ ওভারে জোফ্রা আর্চার ভারতীয় দলকে রোহিত শর্মাকে আউট করে প্রথম ধাক্কা দেন। এরপর জোফ্রা আর্চার ৩.৫ ওভারে ব্যাট করতে নামা সূর্যকুমার যাদবকে বাউন্সার করেন, যা সূর্যকুমার যাদব ছক্কা মেরে দেন। তিনি আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে রানের খাতা ছক্কা মেরে খোলেন। তিনি স্কোয়ার লেগের উপর দিয়ে দুর্দান্ত শটে ছক্কা মারেন।

 

এখানে দেখুন সূর্যকুমার যাদবের ছক্কার ভিডিও

 

 

আপনারা এই ভিডিওতে পরিস্কার দেখতে পারেন যে কীভাবে দুর্দান্ত ছক্কা মেরেছেন সূর্যকুমার যাদব। তিনি ভারতের হয়ে প্রথম এমন খেলোয়াড় হলেন, যিনি ছক্কা মেরে নিজের আন্তর্জাতিক রানের খাতা খুললেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *