সেঞ্চুরি করার পরেই মায়ের আশীর্বাদ পেলেন সূর্য কুমার যাদব, নিমেষেই ভাইরাল ভিডিও !! 1

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে তৃতীয় স্থানে ব্যাটিং করতে আসেন সূর্য কুমার যাদব আবার তিনি কার নতুন সুযোগের সদ্ব্যবহার করলেন মাত্র ৫১ বলেই ১১১ রানের দুরন্ত ইনিংস খেললেন সূর্য কুমার যাদব, তার বাবা-মা টিভিতে তার এই দুর্দান্ত ইনিংস দেখেছিলেন। সূর্যের সেঞ্চুরি টিভি পর্দায় আসার সাথে সাথে তার মা তার দিকে হাত দিয়ে তাকাতে শুরু করেন এবং তার খুশির সীমা ছিল না। সূর্যের বোন তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি বেশ পছন্দ হচ্ছে।

একই বছরে দ্বিতীয় টি-টোয়েন্টি সেঞ্চুরি

সেঞ্চুরি করার পরেই মায়ের আশীর্বাদ পেলেন সূর্য কুমার যাদব, নিমেষেই ভাইরাল ভিডিও !! 2

গত কাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে শতরান জুড়ে দিলেন সূর্য কুমার যাদব, এই ম্যাচে তিনি ৫১ বলে ১১১ রানের অপরাজিত ইনিংস খেলেন। তিনি জুলাই মাসেই ইংল্যান্ডের মাটিতে তার প্রথম শতরান টি করেছিলেন, একই বছরে দুটি শতরান করা দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হয়ে গেলেন তিনি, এর আগে এই কীর্তিমান কেবলমাত্র রোহিত শর্মার নামেই ছিল।

ইনস্টাগ্রামে ভাইরাল সূর্যের মায়ের কীর্তিকলাপ

সেঞ্চুরি করার পরেই মায়ের আশীর্বাদ পেলেন সূর্য কুমার যাদব, নিমেষেই ভাইরাল ভিডিও !! 3

ভারতীয় ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এই বছর দারুন ছন্দে আছেন, গতদিন ম্যাচ চলাকালীন সূর্যের ব্যাটিং দেখতে বসেছিলেন সারা ভারতবাসীসহ সূর্যের মা বাবা ও বোন, সূর্যকুমার তার ৩৬০ ডিগ্রি শট খেলে মাত্র ৫১ বলেই ১১১ রান করেছিলেন, যখন সূর্যকুমার শতরান করে সেলিব্রেশন করছিলেন তখন সূর্যের মা সূর্যের দিকে আঙ্গুল রাখেন এবং তাকে দূর থেকেই আশীর্বাদ করেন, সূর্যের বোন তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি বেশ ভাইরাল।

https://twitter.com/4sacinom/status/1594397332619018240

বিশ্বের ১ নম্বর টি টোয়েন্টি ব্যাটসম্যান

সেঞ্চুরি করার পরেই মায়ের আশীর্বাদ পেলেন সূর্য কুমার যাদব, নিমেষেই ভাইরাল ভিডিও !! 4

সূর্য কুমার যাদব এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে  ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি এখন পর্যন্ত ৪৫ গড়ে ১৩৯৫ রান করেছেন। এই সময়ে, তিনি ১৮১.৬৪ স্ট্রাইক রেটে ১২ টি অর্ধশতরান করেছেন। এই বছরেই তিনি ৩০ ইনিংসে ১১৫১ রান করেছেন যে ভারতীয় ব্যাটসম্যানদের করা এই ফরম্যাটে সর্বাধিক রান একটি বর্ষে, এছাড়া ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে তিনি ৬ ইনিংসে ৫৯ গড়ে ২৩৯ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.