টি-টোয়েন্টি ক্রিকেটে দ্বিতীয় শত রান করে আবেগে ভেসে পড়েন সূর্য কুমার যাদব !! 1

ভারতীয় টি-টোয়েন্টি দলের অন্যতম ভরসাযোগ্য প্লেয়ার হলেন সূর্য কুমার যাদব, তিনি এখন দুরন্ত ফর্মে আছেন ভারতীয় দলের হয়ে বিশ্বকাপের মঞ্চে তিনি দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহক ছিলেন বিরাট কোহলির পরে। হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে  ভারতীয় দল বর্তমানে নিউজিল্যান্ডে পৌঁছেছে যেখানে তারা ৩টি করে একদিনের ম্যাচ ও ৩ টি টি টোয়েন্টি খেলবে, প্রথম ম্যাচ বৃষ্টির কারণে বন্ধ হয়ে গিয়েছিল এবং দ্বিতীয় ম্যাচ নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ।

সূর্যকুমারের দুরন্ত ইনিংস

টি-টোয়েন্টি ক্রিকেটে দ্বিতীয় শত রান করে আবেগে ভেসে পড়েন সূর্য কুমার যাদব !! 2

ভারতীয় দলের হয়ে দেখা যায় নতুন দুই ওপেনারকে, দলের হয়ে ওপেন করতে আসেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের দুই ওপেনার ঋষভ পন্থ এবং ঈশান কিষান। প্রথমেই আউট হয়ে প্যাভেলিয়ানে ফিরে যান পন্থ, তখনই ব্যাটিং করতে আসেন সূর্য কুমার যাদব। আর এসেই একের পর এক বাউন্ডারি লাগাচ্ছিলেন সূর্য কুমার, ১১ টি চার এবং সাত টি ছক্কা হাঁকিয়ে নিজের দ্বিতীয় সম্পূর্ণ করলেন সূর্য কুমার যাদব তিনি আজ ১১১ রান হয়েছেন তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে একটি শতন জুড়ে ফেলেছেন

সেঞ্চুরি উদযাপন

টি-টোয়েন্টি ক্রিকেটে দ্বিতীয় শত রান করে আবেগে ভেসে পড়েন সূর্য কুমার যাদব !! 3

সেঞ্চুরি করার পাশাপাশি সূর্যকুমার যাদবও অনন্য উদযাপন করেছেন, তিনি তার ১০০ রান পূর্ণ করেছেন চার মেরে। এরপর তিনি হেসে হেলমেট খুলে ভারতের তেরঙ্গায় চুম্বন করেন। এর সাথে, বাতাসে ব্যাট নাড়ানোর পরে, তিনি অন্য প্রান্তে দাঁড়িয়ে টিম ইন্ডিয়ার অধিনায়ক হার্দিক পান্ড্যকে জড়িয়ে ধরেন। দুই খেলোয়াড়ের মধ্যে এই মুহূর্তের ভিডিও বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

দেখেনিন ভিডিও

বিশ্বের ১ নং ব্যাটসম্যান

টি-টোয়েন্টি ক্রিকেটে দ্বিতীয় শত রান করে আবেগে ভেসে পড়েন সূর্য কুমার যাদব !! 4

টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে এর আগে তিনজন ব্যাটসম্যান দুইবার করে শতরানের গণ্ডি টপকেছেন, প্রথমেই রোহিত শর্মা তারপর লোকেশ রাহুল এবং আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই কীর্তি নিজের নামে করলেন সূর্য কুমার যাদব । এই বছর সূর্য কুমার যাদব বিশাল ফর্মে আছেন, কিছুদিন আগেই ইংল্যান্ডের বিরুদ্ধে শতরান করেছিলেন এই ব্যাটসম্যান। বর্তমানে তিনি বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি আই ব্যাটসম্যান, তার ব্যাট দিয়ে ঝরছে বহুরান। এই বছর টি-টোয়েন্টি ক্রিকেটে সূর্য কুমার যাদব, ১১৫১ রান সংগ্রহ করেছেন, যা সব ব্যাটারদের মধ্যে সবচেয়ে বেশি, যথাক্রমে ৪৭.৭৫ এবং ১৮৮.৩৭ এর দুর্দান্ত গড় এবং স্ট্রাইক রেটে। সম্প্রতি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ও তিনি ভারতের অন্যতম সেরা ব্যাটার ছিলেন, যেখানে তিনি ৫৯.৭৫ এর অসামান্য গড় এবং ১৮৯.৬৮ স্ট্রাইক রেট নিয়ে ২৩৯ রান সংগ্রহ করেছিলেন। এর মধ্যে রয়েছে দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে এবং নেদারল্যান্ডসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে অর্ধশতক।

Leave a comment

Your email address will not be published.