"আমি প্রথম সূর্যকুমার হয়ে থাকতে চাই", এবি ডি ভিলিয়ার্সের সাথে তুলনা নিয়ে এই কথা বললেন !! 1

বর্তমানে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা প্রতিভা হলেন সূর্যকুমার যাদব, ভারতীয় দলের টি-টোয়েন্টি ক্রিকেটের এক নম্বর ব্যাটসম্যান হলেন সূর্যকুমার। তিনি ভারতীয় দলকে উন্নতির শিখরে পৌঁছে দিয়েছেন, ভারতীয় দলের হয়ে ইতিমধ্যেই তার দ্বিতীয় সেঞ্চুরিটি করে ফেললেন এই ফরম্যাটে। বর্তমানে তিনি আইসিসি তালিকায় এক নম্বর স্থানে আছেন, সূর্যকুমার যাদবকে ২০২১ সালে মার্চ মাসে ভারতীয় দলের হয়ে অভিষেক করেছিলেন পর থেকে তাকে আর ফিরে তাকাতে হয়নি। এই ফরম্যাটে মাত্র এক বছরের মধ্যেই তিনি ভারতীয় দলের মেরুদণ্ড হয়ে উঠেছেন ভারতীয় দলের হয়ে সর্বাধিক রান করেছেন গত এক বছরে।

একই বছরে দ্বিতীয় টি-টোয়েন্টি সেঞ্চুরি

"আমি প্রথম সূর্যকুমার হয়ে থাকতে চাই", এবি ডি ভিলিয়ার্সের সাথে তুলনা নিয়ে এই কথা বললেন !! 2

গত কাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে শতরান জুড়ে দিলেন, এই ম্যাচে তিনি ৫১ বলে ১১১ রানের অপরাজিত ইনিংস খেলেন। তিনি জুলাই মাসেই ইংল্যান্ডের মাটিতে তার প্রথম শতরান টি করেছিলেন, একই বছরে দুটি শতরান করা দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হয়ে গেলেন তিনি, এর আগে এই কীর্তিমান কেবলমাত্র রোহিত শর্মার নামেই ছিল।

সচিন ও বিরাট ক্রিকেটের আইকন

"আমি প্রথম সূর্যকুমার হয়ে থাকতে চাই", এবি ডি ভিলিয়ার্সের সাথে তুলনা নিয়ে এই কথা বললেন !! 3

তিনি বিরাট কোহলি এবং শচীন টেন্ডুলকার সম্বন্ধেও কথা বলেছেন, তিনি সচিন টেন্ডুলকারের ফ্যান, তিনি চাহাল টিভিতে বলেছেন, “আমি যা খেলা শিখেছি তা সব সচিন স্যারের থেকে এবং এখন বিরাট ভাইয়ের থেকেও শিখছি।”

ভক্তকে মাঠে ডেকে আনলেন সূর্যকুমার

"আমি প্রথম সূর্যকুমার হয়ে থাকতে চাই", এবি ডি ভিলিয়ার্সের সাথে তুলনা নিয়ে এই কথা বললেন !! 4

সূর্য কুমার যাদব তার ৩৬০ ডিগ্রি শর্ট এর জন্য জনপ্রিয় অনেকেই তাকে প্রাক্তন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে তুলনা করে থাকেন তবে এই তুলনা মানতে নারাজ সূর্য, আসলে, সূর্য (সূর্যকুমার যাদব) গতকাল শতরান বানানোর পর চাহাল টিভিতে ইন্টারভিউ দিতে গিয়ে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা তার এক ভক্তকে ডেকেছিলেন। ভিডিওতে তিনি আরও বলেছেন যে এই প্রথমবার যখন তিনি কোনও ভক্তের সাথে কথা বলতে যাচ্ছেন। সূর্য তার ফ্যানটিকে মাঠে নিয়ে আসেন এবং ফ্যানটি তাকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করে,“আপনার একরকম পারফরমেন্সে র  রহস্য কী ? এবং কেন আপনাকে ভারতের ৩৬০ ডিগ্রি বলা হয় ? এবং ভারতীয় দলে আপনার সাফল্যের রহস্য কী ?”

দ্বিতীয় ডিভিলিয়ার্স হতে নারাজ সূর্যকুমার

"আমি প্রথম সূর্যকুমার হয়ে থাকতে চাই", এবি ডি ভিলিয়ার্সের সাথে তুলনা নিয়ে এই কথা বললেন !! 5

ভক্তের জবাবে সূর্য বলেন, “এটি ঘটে থাকে, অনুশীলনে মনোযোগ করা প্রয়োজন , আমি এই মুহূর্তটি উপভোগ করছি, যতদূর ৩৬০ ডিগ্রির কথা বলা হয় একমাত্র চাহাল ই তার সাথে খেলছেন। আমি তার সাথে নিজেকে তুলনা করব না কারণ আমি প্রথম সূর্যকুমার হতে চাই, দ্বিতীয় এবি ডি ভিলিয়ার্স নয়।”

 

Leave a comment

Your email address will not be published.