করোনা পীড়িতদের সাহায্যের ব্যাপারে সানরাইজার্স হায়দ্রাবাদ সমস্ত ফ্রেঞ্চাইজিদের ফেলল পেছনে

পুরো ভারত এই মুহূর্তে করোনার মতো ভয়ানক মহামারীর বিরুদ্ধে লড়াই করছে। এখনও পর্যন্ত বেশকিছু মানুষ করোনার কারণে নিজেদের প্রাণ হারিয়ে ফেলেছেন। সংকটের এই মুহূর্তে ক্রিকেট খেলোয়াড় থেকে শুরু করে আইপিএলের সমস্ত ফ্রেঞ্চাইজি নিজেদের তরফে টাকা দিয়ে সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিয়েছে। এই তালিকায় এখন সানরাইজার্স হায়দ্রাবাদের দল করোনার সঙ্গে লড়া মানুষের সাহায্যের জন্য ৩০ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেছে। সানরাইজার্স হ্যাদ্রাবাদের এই টাকা অন্য ফ্রেঞ্চাইজিদের তুলনায় অনেক বেশি।

সানরাইজার্স হায়দ্রাবাদ টুইটারে জানিয়েছে এই কথা

করোনা পীড়িতদের সাহায্যের ব্যাপারে সানরাইজার্স হায়দ্রাবাদ সমস্ত ফ্রেঞ্চাইজিদের ফেলল পেছনে 1

সানরাইজার্স হায়দ্রাবাদের দল আইপিএল ২০২১ এ যতই খারাপ প্রদর্শন করুক কিন্তু করোনার বিরুদ্ধে যুদ্ধ করা মানুষদের সাহায্য করার ব্যাপারে সমস্ত দলগুলিকে পেছন ফেলে দিয়েছে। টুইটারে নিজেদের অফিসিয়াল পেজে সানরাইজার্স হায়দ্রাবাদ নিজেদের এই এগিয়ে আসার ব্যাপারে জানিয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ এই মোটা টাকা দান করার পর লিখেছে, “সান টিভি (সানরাইজার্স হায়দ্রাবাদ) ৩০ কোটি টাকা দান করেছে। যে মানুষরা করোনার সেকেন্ড ওয়েভে প্রভাবিত হয়েছে তাদের জয় এই সাহায্য বজায় রয়েছে”।
ফ্রেঞ্চাইজির এই মন জয় করে নেওয়া মেসেজ টুইটারে সমর্থকরা দারুণ পছন্দ করছেন।

বেশকিছু ফ্রেঞ্চাইজি এসেছে এগিয়ে

করোনা পীড়িতদের সাহায্যের ব্যাপারে সানরাইজার্স হায়দ্রাবাদ সমস্ত ফ্রেঞ্চাইজিদের ফেলল পেছনে 2

করোনায় মানুষের জন্য সানরাইজার্সের আগে আরসিবির দলও নিজের মতো করে করোনায় পীড়িত মানুষদের সাহায্য করেছে। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দল সিএসকে ৯ মে তামিলনাড়ু সরকারকে ৪৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছিল। রাজস্থান রয়্যালসও সাহায্যের কথা ঘোষণা করেছিল। ফ্রেঞ্চাইজিগুলি ছাড়াও বেশকিছু খেলোয়ায়ড় যেমন প্যাট কমিন্স, ব্রেট লি, বিরাট কোহলি, এমএস ধোনি, সহ বেশকিছু খেলোয়াড়রা নিজেদের তরফে সাহায্যের জন্য অর্থ দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *