এখনও দুটি বিশ্বকাপ খেলার ক্ষমতা রাখেন, বড় দাবি দীনেশ কার্তিকের, তোপ দাগলেন দেশের দলগঠনকে 1

ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক আজকের দিনে ধারাভাষ্যটিতে হাত চেষ্টা করছেন। ক্রিকেট মাঠ থেকে পালিয়ে আসা কার্তিককে সম্প্রতি ইংল্যান্ডের সাউদাম্পটনে খেলা ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনালে মন্তব্য করতে দেখা গেছে। তাকে মন্তব্য করতে দেখে ভক্তরা অনুভব করতে শুরু করেছিলেন যে ৩৬ বছর বয়সী এই উইকেট কিপার ব্যাটসম্যানকে এখন সম্ভবত ধারাভাষ্যে দেখা যাবে। তবে কার্তিক নিজেই বেরিয়ে এসে বলেছেন যে তাঁর মধ্যে এখনও অনেক ক্রিকেট বাকি রয়েছে এবং তিনি কমপক্ষে আরও একটি বা দুটি টি টোয়েন্টি বিশ্বকাপে দেশের প্রতিনিধিত্ব করতে চান। কার্তিক ২০১৯ বিশ্বকাপের পর থেকে একটিও আন্তর্জাতিক ম্যাচ খেলেনি।

I got a lot of stick from my wife and my mum' - Dinesh Karthik apologizes  for his unpleasant 'neighbour's wife' remark

গৌরব কাপুর আয়োজিত ‘২২ ইয়ার্নস’ পডকাস্টে কার্তিক বলেছিলেন, “আমি যতক্ষণ ফিট থাকি ততক্ষণ ক্রিকেট খেলতে চাই। আমি কমপক্ষে আরও একটি বা দুটি বিশ্বকাপে দেশের প্রতিনিধিত্ব করতে চাই। আমি মনে করি তাদের একজন দুবাই এবং একজন অস্ট্রেলিয়ায়। ব্যর্থ বিশ্বকাপ প্রচারের কারণে আমাকে বাদ দেওয়া পর্যন্ত আমি ভারতীয় টি-টোয়েন্টি দলের সাথে ভাল সময় কাটিয়েছি।”

I genuinely believe I should be there': Dinesh Karthik '100%' convinced he  should be part of India's T20I squad | Cricket - Hindustan Times

দীর্ঘদিন ধরে আইপিএল দলের কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন কার্তিক মনে করেন, রবীন্দ্র জাদেজা ও হার্দিক পান্ডিয়া ছাড়া মিডল অর্ডারে ভারতের কোনও ভাল ব্যাটসম্যান নেই, তাই বড় টুর্নামেন্টে তিনি মিডল অর্ডারে নিজের জায়গা অর্জন করতে পারবেন।  কার্তিককে এখন সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বে মাঠে দেখা যাবে। টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে চলেছে কেবল আইপিএলের পরে, যার জন্য ভারতীয় দলে জায়গা পেতে কার্তিককে আইপিএলে ভাল করতে হবে। তিনি বলেছিলেন, “আমি এখনও আইপিএলে কেকেআর দলের হয়ে খেলি। মিডল অর্ডারে অভিজ্ঞ ব্যাটসম্যানের দরকার ভারতের। দলে টপ অর্ডারে প্রচুর ব্যাটসম্যান রয়েছে তবে রবীন্দ্র জাদেজা এবং হার্দিক পান্ডিয়া ছাড়া মিডল অর্ডারে আর কোনও ব্যাটসম্যান নেই। তারা সকলেই নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির হয়ে ব্যাটিং করে ওপেনিং থেকে তিন নম্বরে। চতুর্থ নম্বরে ব্যাট করছেন কেবল ঋষভ পন্থ।”

Leave a comment

Your email address will not be published.