এই পেসারের মুখোমুখি হওয়া সবচেয়ে কঠিন মনে করেন স্টিভ স্মিথ 1

এইমুহুর্তে বিশ্বের অন‍্যতম একজন সেরা ব‍্যাটসম‍্যান স্টিভ স্মিথ।এযাবৎ বর্নময় ক্রিকেট কেরিয়ারে বিশ্বের তাবড় তাবড় বোলারদের মুখোমুখি হয়েছেন এই অজি তারকা।তবে এদের মধ্যে কার মুখোমুখি হতে সবচেয়ে কঠিন মনে হয়েছে তার ? জবাবে পাক পেসার মহম্মদ আমিরের নাম নিলেন স্মিথ।

এই পেসারের মুখোমুখি হওয়া সবচেয়ে কঠিন মনে করেন স্টিভ স্মিথ 2

লকডাউনের জেরে অবসর সময় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভক্তদের সাথে আড্ডায় আসতে দেখা যায় তারকা ক্রিকেটারদের।সম্প্রতি ইন্সটাতে ফ‍্যানেদের নানান রকমের প্রশ্নের জবাব দিতে দেখা গেলো তাকে।এরই মধ্যে একজন জানতে চায় কোন পেসারের বিরুদ্ধে সবচেয়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাকে।জবাবে পাক পেসার মহম্মদ আমিরের নাম নেন স্মিথ।তার ফেস করা বোলারদের মধ্যে আমিরকেই সবচেয়ে বৈচিত্র্যময় বোলারের তকমা দিলেন স্মিথ।

এই পেসারের মুখোমুখি হওয়া সবচেয়ে কঠিন মনে করেন স্টিভ স্মিথ 3

গতবছর টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন আমির।আসন্ন আগষ্ট মাসে ইংল্যান্ড সফল থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি।কারণ ওইসময় দ্বিতীয় বার পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন এই পাক পেসার।প্রসঙ্গত, সম্প্রতি দেশের ক্রিকেট বোর্ডের চুক্তি থেকে বাদ গেছে আমিরের নাম।

কেরিয়ারের এখনও অবধি সবচেয়ে স্মরণীয় দিন ঘরের মাঠে ২০১৫ সালের বিশ্বকাপ হাতে তোলা।এছাড়াও ভক্তদের স্পিন বোলিং ফেস করার টোটকা দিতে দেখা গেলো তাকে।

এই পেসারের মুখোমুখি হওয়া সবচেয়ে কঠিন মনে করেন স্টিভ স্মিথ 4

এইমুহুর্তে পুনরায় মাঠে নামার তোড়জোড় শুরু করছেন স্মিথ।ঘরের মাঠে আয়োজিত হতে চলা সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।করোনার পর ক্রমশ স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি।স্বাভাবিক হচ্ছে ক্রিকেট।একে একে ওয়েস্ট ইন্ডিজ,নিউজিল্যান্ড, জিম্বাবোয়ের মুখোমুখি হবে স্মিথ‍রা।অক্টোবরে বিরাটরা যাবে অস্ট্রেলিয়ায় তিন ম‍্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলতে।এরপর ক্রমশ চার ম‍্যাচের টেস্ট সিরিজ, এবং ওয়ানডে সিরিজ খেলবে এই দল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *