বিশ্বকাপজয়ী এই কিংবদন্তিকে কোচ হিসেবে আনতে চলেছে শ্রীলঙ্কা, দায়িত্ব নেবেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে 1

প্রধান কোচ মিকি আর্থার থেকে সরে যাওয়ার পর শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক মাহেলা জয়াবর্ধনেকে সম্ভবত লঙ্কান দলের কোচিং স্টাফে আনা হবে। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) জয়াবর্ধনেকে দলের মধ্যে কোনো ধরনের কোচিং ক্ষমতায় ভূমিকা রাখার জন্য ক্রিকেট কমিটির সিদ্ধান্তকে অনুমোদন করেছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শ্রীলঙ্কার দুটি টেস্ট ম্যাচের পর দুই সপ্তাহের মধ্যে আর্থারের মেয়াদ শেষ হবে।

বিশ্বকাপজয়ী এই কিংবদন্তিকে কোচ হিসেবে আনতে চলেছে শ্রীলঙ্কা, দায়িত্ব নেবেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে 2

যদিও জয়াবর্ধনে সরাসরি প্রধান কোচ হিসেবে যোগ দেবেন না কিন্তু পরামর্শক কোচ হিসেবে আসবেন বলে আশা করা হচ্ছে, দেশে ক্রিকেটের দিক থেকে বিষয়গুলো কীভাবে এগিয়ে যায় সে বিষয়ে তিনি বড় কথা বলতে পারবেন। জয়াবর্ধনের সাথে, লাসিথ মালিঙ্গা, রঙ্গনা হেরাথ এবং নুয়ান কুলাসেকারাও যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

বিশ্বকাপজয়ী এই কিংবদন্তিকে কোচ হিসেবে আনতে চলেছে শ্রীলঙ্কা, দায়িত্ব নেবেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে 3
মাহেলা জয়বর্ধনে

SLC যে 2-বছরের চুক্তিতে সই করতে চায় মাহেলা জয়াবর্ধনে আইপিএল দল, মুম্বাই ইন্ডিয়ান্স এবং দ্য হান্ড্রেড ফ্র্যাঞ্চাইজি, সাউদার্ন ব্রেভ-এর প্রধান কোচ হিসাবে প্রাক্তন ডান-হাতের ভূমিকার সাথে বিরোধ করবে না। একজন এসএলসি কর্মকর্তা দ্য আইল্যান্ডকে বলেছেন, “মাহেলা বোর্ডে আসতে রাজি হলে আমরা খুশি হব। তিনি সংযুক্ত আরব আমিরশাহির সাথে থাকাকালীন তিনি যে পার্থক্য করেছিলেন তা আপনি দেখতে পাচ্ছেন এবং খেলোয়াড় এবং কোচিং স্টাফদের কাছ থেকে আমাদের যে প্রতিক্রিয়া ছিল তা দুর্দান্ত ছিল।”

Leave a comment

Your email address will not be published.