রাহুল দ্রাবিড়কে প্রকাশ্যে গালিগালাজ করেছিলেন শ্রীসন্ত, দাবি ভারতের প্রাক্তন কোচের 1

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে ফাস্ট বোলার এস শ্রীসন্তের নাম ম্যাচ ফিক্সিংয়ের কারণে বিতর্কিত হয়েছে। প্রাক্তন টিম ইন্ডিয়ার মানসিক কন্ডিশনার কোচ প্যাডি আপ্টনের ‘দ্য বেয়ারফুট কোচ’ বইটি প্রকাশিত হয়েছে, যেখানে তিনি দাবি করেছেন যে একবার বোলার এস শ্রীসন্ত রাহুল দ্রাবিড়কে গালি দিয়েছেন। প্যাডি আপটন তাঁর বইয়ের মাধ্যমে এস শ্রীসন্তকে রাহুল দ্রাবিড়কে প্রকাশ্যে গালি দেওয়ার অভিযোগ করেছেন। আপটন, যিনি ভারতের মেনস কন্ডিশনিং কোচ ছিলেন, তাঁর বইয়ে লিখেছেন যে তিনি ২০১৩ সালে রাজস্থানের সাথে যুক্ত ছিলেন। সে বছর আইপিএল চলাকালীন মুম্বইয়ের বিপক্ষে প্রথম ম্যাচে শ্রীসন্তকে বাদ দেওয়া হয়েছিল। এই সিদ্ধান্ত শ্রীসন্তকে এতটাই ক্ষুব্ধ করেছিল যে তিনি প্রকাশ্যে দ্রাবিড়কে গালি দিয়েছেন।

IPL was where I'd been thrown out and I'll make sure I'm back

স্পট ফিক্সিংয়ের বিষয়টি প্রকাশ করে প্যাডি আপটন বলেছিলেন যে ২০১৩ সালে দলটি ইতিমধ্যে আইপিএল চলাকালীন ম্যাচ ফিক্সিং সম্পর্কিত সন্দেহজনক কার্যকলাপের খবর পেয়েছিল। যার পরে এই উভয় খেলোয়াড়কেই অনুশাসনের কারণে দল থেকে বাইরে ফেলে দেওয়ার পরে বাড়িতে পাঠানো হয়েছিল। সেই খেলোয়াড় ছিলেন শ্রীসন্ত, অঙ্কিত ও অজিত চন্দেলা। ২৪ ঘন্টা আগে তাদের তিনজনের আচরণের জন্যই তিনজনকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল।

Sreesanth denies Upton's claims, says he never had any argument with Dravid during 2013 IPL | Cricket News - Times of India

প্যাডি আপটনের এই অভিযোগের প্রতিক্রিয়া জানিয়ে শ্রীসন্ত বলেছিলেন যে এই অভিযোগ সম্পূর্ণ ভুল। শ্রীসন্ত বলেছিলেন যে, “আপটনের অভিযোগ মিথ্যা এবং তিনি মিথ্যা বলছেন। আমি দ্রাবিড়কে কখনও গালি দিইনি। আমি সবসময় আমার সহকর্মী খেলোয়াড়দের শ্রদ্ধা করেছি। আমার জানার পক্ষে খারাপ লাগছে, কারণ প্যাডি আপটন অন্যকে খুশি করার জন্য এই জাতীয় জিনিসগুলি করছে।” আইপিএল ২০১৩ চলাকালীন ম্যাচ ফিক্সিংয়ে জড়িত বিসিসিআই শ্রীসন্ত, অঙ্কিত এবং অজিত চন্দেলাকে আজীবনের জন্য নিষিদ্ধ করেছিল। যদিও সম্প্রতি শ্রীসন্তের উপর এই নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে, তবে বিসিসিআই তাকে নিয়ে কোনও সিদ্ধান্ত দেয়নি।

Leave a comment

Your email address will not be published.