আবারও ব্যাট হাতে মাঠে নামবেন সৌরভ গাঙ্গুলী, লেজেন্ডস লিগে খেলা নিয়ে দিলেন এই ইঙ্গিত !! 1

চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবরে অনুষ্ঠিত হবে লেজেন্ডস লিগ ক্রিকেটের (Legends League Cricket) দ্বিতীয় আসর। ভারতের অনেক প্রাক্তন ক্রিকেটার এই লিগের অংশ হতে চলেছেন। তাদের মধ্যে, স্পিনার প্রজ্ঞান ওঝা, অলরাউন্ডার রিতিন্দর সোধি এবং পেসার অশোক দিন্ডা লিগের জন্য প্লেয়ার ড্রাফট প্রক্রিয়ার অংশ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়াও সেপ্টেম্বর-অক্টোবরে ওমানের মাস্কটে অনুষ্ঠিত হতে চলা লিগে তারকা আকর্ষণ হবেন হরভজন সিং, বীরেন্দ্র সেহওয়াগ, ইরফান এবং ইউসুফ পাঠান। এদিকে, প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও (Sourav Ganguly) এই লিগে খেলতে পারেন বলে খবর পাওয়া যায়।

লিগে খেলা নিয়ে কী বললেন সৌরভ?

আবারও ব্যাট হাতে মাঠে নামবেন সৌরভ গাঙ্গুলী, লেজেন্ডস লিগে খেলা নিয়ে দিলেন এই ইঙ্গিত !! 2

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে এই খবরকে অস্বীকার করেছেন সৌরভ। লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলার খবর অস্বীকার করেছেন বিসিসিআই সভাপতি গঙ্গোপাধ্যায়। সৌরভ সংবাদ সংস্থা পিটিআইকে নিশ্চিত করেছেন যে তিনি এই জাতীয় কোনও লিগে খেলবেন না। তিনি বলেন, ‘আমি কোন লেজেন্ডস লিগের ক্রিকেটের অংশ নই। এই ধরনের খবর মোটেও সত্যি নয়।

সৌরভ সর্বশেষ ২০১৫ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলা ক্রিকেট অল স্টারস সিরিজে শচীন ব্লাস্টার্সের হয়ে খেলেছিলেন। ভারতীয় ক্রিকেটে, তিনি শেষবার পুনে ওয়ারিয়র্সের হয়ে আইপিএল ২০২১-এ হাজির হন। লিগের দ্বিতীয় মরশুমে তিনি ফ্র্যাঞ্চাইজিকে নেতৃত্ব দেন এবং এর মেন্টরও ছিলেন। আইপিএল ২০১২ সালের আগে, তিনি বিজয় হাজারে ট্রফির ফাইনালে বাংলার অধিনায়কত্ব করেছিলেন এবং দলকে ট্রফি এনে দিয়েছিলেন।

আবারও ব্যাট হাতে মাঠে নামবেন সৌরভ গাঙ্গুলী, লেজেন্ডস লিগে খেলা নিয়ে দিলেন এই ইঙ্গিত !! 3

পেশাদার ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধারাভাষ্যে পা রাখেন গঙ্গোপাধ্যায়। ২০১৫ সালে তিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সভাপতি নির্বাচিত হন। এবং পরে বিসিসিআই-এর ক্রিকেট উপদেষ্টা কমিটিতে যোগ দেন। ২০১৯ সালে সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএল দল দিল্লি ক্যাপিটালসের উপদেষ্টা হয়েছিলেন। এর পরে, তিনি ২০১৯ সালের অক্টোবরে বিসিসিআই-এর সভাপতি নির্বাচিত হন এবং বর্তমানে এই পদে রয়েছেন।

Leave a comment

Your email address will not be published.