এশিয়ান কাপে যোগ্যতা অর্জন করা ভারতকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল অধিনায়ককে ট্যাগ করে বসলেন সৌরভ গাঙ্গুলি 1

ভারতীয় ফুটবল দল (India) ২০২৩ সালের এএফসি এশিয়ান কাপের (AFC Asian Cup) জন্য পরপর দ্বিতীয় বারের মতো যোগ্যতা অর্জন করেছে। ভারতীয় ফুটবলের ইতিহাসে এই প্রথম কোনও ভারতীয় দলের এমন কৃতিত্ব। সুনীল ছেত্রীর দল কম্বোডিয়া এবং আফগানিস্তানের বিরুদ্ধে পরপর ম্যাচ জিতেছে এবং দেশটির ফুটবল ভক্তদের দ্বারা প্রশংসা পেয়েছে ফুটবলাররা। অবিশ্বাস্য সাফল্যের পর ভারতীয় ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে নিজের খুশি প্রকাশ করেছেন বিসিসিআই (BCCI) সভাপতি। তিনি বলেন, এই কৃতিত্ব অর্জনের জন্য ফুটবলের মক্কা কলকাতার সল্টলেক স্টেডিয়ামের চেয়ে ভালো জায়গা আর নেই।

ভারতীয় ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি

Sourav Ganguly

গাঙ্গুলি টুইটারে লিখেছেন, “২০২৩ এএফসি এশিয়ান কাপের জন্য যোগ্যতা অর্জন ভারতীয় ফুটবল দলের জন্য একটি দুর্দান্ত কাজ! ক্যাপ্টেন সুনীল ছেত্রীর নেতৃত্বে, দলটি দুর্দান্ত মনোভাব দেখিয়েছে এবং এটি করার জন্য ফুটবলের মক্কার চেয়ে ভাল আর কোনও জায়গা নেই, সমস্ত ভক্তদের ভাল সমর্থন রয়েছে এখানে।”

ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীকে ট্যাগ করার সময় একটি বিশাল ভুল করেছেন

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) সভাপতি ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীকে ট্যাগ করার সময় একটি বিশাল ভুল করেছেন। গাঙ্গুলি নেপাল থেকে এক নেটিজেনের নাম ট্যাগ করেছেন যিনি নিজেই কিংবদন্তি ক্রিকেটারকে টুইটারে উত্তর দিয়েছেন। তিনি টুইট করেছেন, “হাই সৌরভ, আমি নেপালের সুনীল, আপনার অধিনায়ক সুনীল ছেত্রী নন। আপনার অধিনায়কের জন্য আপনার ট্যাগ সংশোধন করুন।”

মঙ্গলবার হংকংকে ৪-০ গোলে হারায় টিম ইন্ডিয়া

এশিয়ান কাপে যোগ্যতা অর্জন করা ভারতকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল অধিনায়ককে ট্যাগ করে বসলেন সৌরভ গাঙ্গুলি 2

তবে সুনীল ছেত্রীরা (Sunil Chhetri) হংকংয়ের বিরুদ্ধে মাঠে নামার আগেই সেই ম্যাচ কার্যত নিয়মরক্ষার হয়ে যায়! মঙ্গলবার সকালে প্যালেস্তাইনের কাছে ০-৪ ব্যবধানে ফিলিপিন্স হারতেই ভারত এশিয়ান কাপের মূল পর্বের যোগ্যতা অর্জন করে ফেলল। এই নিয়ে পঞ্চমবার এএফসি এশিয়ান কাপের মূল পর্বে টিম ইন্ডিয়া। মঙ্গলবার হংকংকে ৪-০ গোলে হারায় টিম ইন্ডিয়া।

Leave a comment

Your email address will not be published.