করোনা বৃদ্ধি হওয়ায় আইপিএল আয়োজন নিয়ে সৌরভ গাঙ্গুলী দিলেন এই আপডেট 1

পুরো বিশ্বে করোনার ক্রমবৃদ্ধিমান প্রকোপের কারণে বিশ্বের সবচেয়ে বড়ো ক্রিকেট লীগ আইপিএলকে গত বছর ইউএই-তে আয়োজন করা হয়েছিল। যদিও ভারতে এই মহামারীর টিকা আবিস্কৃত হয়ে গিয়েছে। কিন্তু তাও এই ভাইরাস নিয়মিত ছড়িয়ে পড়ছে। আপনাদের জানিয়ে দিই যে দেশের বেশকিছু শহরে নাইট কার্ফুও লাগানো হয়েছে। এই মহামারী থেকে আইপিএলও রেহাই পাচ্ছে না। আইপিএলের ১৪তম সংস্করণের সঙ্গে যুক্ত বেশকিছু ক্রিকেটার এবং সাপোর্টিং স্টাফও এই মহামারীতে আক্রান্ত হয়েছেন।

দাবী উঠছে আইপিএল বাতিল করার

করোনা বৃদ্ধি হওয়ায় আইপিএল আয়োজন নিয়ে সৌরভ গাঙ্গুলী দিলেন এই আপডেট 2

করোনা ভাইরাসের কারণে আইপিএলের গত মরশুম সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত হয়েছিল। যেখানে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স পঞ্চমবার খেতাব জিতেছিল। কিন্তু এই লীগের ১৪তম সংস্করণের ঠিক আচগে কলকাতা নাইট রাইডার্সের নীতিশ রাণা, দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদত্ত পডিক্কেল করোনা সংক্রমিত হয়েছেন। শুধু তাই নয় এই খেলোয়াড়দের পাশাপাশি আইপেলে যুক্ত কিছু স্টাফও করোনা পজিটিভ হয়েছে। দেশে নিয়মিত করোনার কেস বৃদ্ধি পাচ্ছে। এই অবস্থায় চারদিক থেকে আইপিএল বাতিল করার দাবী উঠছে।

ঠিক করা সময়েই হবে আইপিএল

আইপিএলের বাতিল হওয়ার গুজবে বিরাম লাগিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী বয়ান দিয়েছেন যে আইপিএলের ১৪তম সংস্করণ ঠিক করা সময়ানুসারেই খেলা হবে। তিনি বলেছেন যে আইপিএলকে না তো বাতিল করা হবে আর না তো স্থগিত করা হবে। এই সময় মহারাষ্ট্রে করোনার সবচেয়ে কেস পাওয়া গেছে, আর আইপিএল এর ১০টি লীগ ম্যাচও এখানেও খেলা হবে। মহারাষ্ট্র সরকার উইকেন্ডে লকডাউনও ঘোষণা করে দিয়েছে। আপনাদের জানিয়ে দিই যে আইপিএলে খেলা সমস্ত খেলোয়াড় করোনার থেকে বাঁচতে দু মাস নিয়মিত বায়োবাবলেই থাকবেন।

মুম্বাই আর ব্যাঙ্গালোরের মধ্যে হবে প্রথম ম্যাচ

করোনা বৃদ্ধি হওয়ায় আইপিএল আয়োজন নিয়ে সৌরভ গাঙ্গুলী দিলেন এই আপডেট 3

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের প্রথম ম্যা ৯ এপ্রিল ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির মধ্যে খেলা হবে। এর সঙ্গেই চতুর্থ সংস্করণের ধামাকেদার শুরুও হয়ে যাবে। মুম্বাইয়ের নেতৃত্ব করবেন রোহিত শর্মা অন্যদিকে আরসিবিকে নেতৃত্ব দেবেন বিরাট কোহলি। আপনাদের জানিয়ে দিই আরসিবি এখনও পর্যন্ত একবারও আইপিএল খেতাব জিততে পারেনি। এই অবস্থায় এক দল নিজেদের খেতাব বাঁচাতে মাঠে নামবে তো অন্য দলটি প্রথমবারের জন্য খেতাব জিততে মাঠে নামবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *