SL vs PAK: টি-২০ স্কোয়াড নিয়ে টেস্টে নেমেছে পাকিস্তান! চাঞ্চল্যকর অভিযোগ পাক বোর্ডের বিরুদ্ধে 1

শ্রীলঙ্কা-পাকিস্তানের (SL vs PAK) মধ্যে দুই টেস্টের সিরিজের প্রথম ম্যাচ শনিবার শুরু হয়েছে গলে। এই ম্যাচের জন্য শুক্রবার সন্ধ্যায় নিজেদের একাদশ ঘোষণা করে পাকিস্তান। শোনা যাচ্ছে, পাক দলের প্রথম একাদশ বাছতে বেশ কিছু জঘন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফাওয়াদ আলম ও ফাহিম আশরাফের মতো খেলোয়াড়দের জায়গা দেওয়া হয়নি। আর তা নিয়েই পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল বিস্ময় প্রকাশ করেছেন এই দুই খেলোয়াড়কে নির্বাচন না করায়।

কী বললেন কামরান আকমল?

২৮ বছর বয়সী আগা সালমানের অভিষেক হয়েছে পাকিস্তান টেস্ট দলে। একই সঙ্গে চোট থেকে সেরে ওঠা লেগ স্পিনার ইয়াসির শাহও ফিরেছেন দীর্ঘদিন পর। গলেতে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য পাকিস্তানের প্লেয়িং ইলেভেন সম্পর্কে তার চিন্তাভাবনা প্রকাশ করে আকমল টুইট করেছেন। তিনি লেখেন “এটি একটি টেস্ট ম্যাচ, টি-টোয়েন্টি খেলা নয়। পাক দলের হয়ে অনেক অলরাউন্ডার খেলছে এবং আমি জানি যে এটা টেস্ট ম্যাচের খেলা। বিশেষজ্ঞদের নিয়ে এই খেলায় মাঠে নামতে হয়। এটা খুবই মর্মান্তিক বিষয় যে ফাওয়াদ আলম এবং ফাহিম আশরাফকে বাদ দেওয়া হল।”

SL vs PAK: টি-২০ স্কোয়াড নিয়ে টেস্টে নেমেছে পাকিস্তান! চাঞ্চল্যকর অভিযোগ পাক বোর্ডের বিরুদ্ধে 2

তবে এটা মনে রাখতে হবে যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম সিরিজে ফাওয়াদ আলমের পারফরমেন্স আহামরি ছিল না। এর কারণে তাকে প্রথম একাদশে রাখা হয়নি। একই সঙ্গে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে ব্যাট-বলে খুব একটা প্রভাব ফেলতে পারেননি ফাহিম আশরাফও। তাই দলে নিয়ে কিছুটা পরীক্ষা করেছে পাক ক্রিকেট বোর্ড। তবে এই প্রচেষ্টা সফল হয় কিনা সেটা অবশ্য সময়ই বলবে।

গল টেস্টের জন্য পাকিস্তানের একাদশ

আবদুল্লাহ শফিক, ইমাম-উল হক, আজহার আলী, বাবর আজম (সি), আগা সালমান, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, ইয়াসির শাহ, হাসান আলী, শাহীন আফ্রিদি, নাসিম শাহ

Leave a comment

Your email address will not be published.