অবশেষে একসাথে দেখা মিললো শুভমান-সারাকে, তবে কি নবাব পরিবারের জামাই হবেন এই ক্রিকেটার !! 1

ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের (Subhman Gill) নাম অনেকদিন ধরেই জড়িয়ে আছে মহান ক্রিকেটার শচীন তেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকারের সঙ্গে। এদিকে, তরুণ ওপেনারের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে তাকে একটি মেয়ের সাথে ডিনার ডেট করতে দেখা গেছে। সেই মেয়েটির নামও সারা, তবে সে শচীনের মেয়ে সারা আলি খান নয়, বলিউড তারকা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান (Sara Ali Khan)।

ভাইরাল ছবি নিয়ে কিছুটা বিভ্রান্তি রয়েছে। কিছু প্রতিবেদনে এটি দুবাই এবং কিছু লন্ডনের ছবি বলা হচ্ছে। ছবিতে দুজনকেই একটি রেস্তোরাঁয় ডিনার করতে দেখা যাচ্ছে। তবে, বর্তমানে টিম ইন্ডিয়া ইউএইতে এশিয়া কাপ ২০২২ খেলছে। তবে তিনি এই দলের সদস্য নন। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, তবে তাকে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে দেখা যেতে পারে।

অবশেষে একসাথে দেখা মিললো শুভমান-সারাকে, তবে কি নবাব পরিবারের জামাই হবেন এই ক্রিকেটার !! 2

ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজে তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে, শুভমান গিল জিম্বাবুয়েতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং ওয়ানডে কেরিয়ারের সেঞ্চুরিও করেছিলেন। এই সময় মিডিয়াতে খবর ছিল যে শুভমান গিল এবং সারা টেন্ডুলকার একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। যাইহোক, এখানে গুরুত্বপূর্ণ বিষয় হল যে সারা এবং শুভমানকে একসঙ্গে দেখা যায়নি বা এই রিপোর্টগুলিতে কখনও কোনও বিবৃতি দেয়নি।

এটি লক্ষণীয় যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০১৯ এর সময় প্রথমবারের মতো সারা এবং গিলের মধ্যে সম্পর্কের খবর বেগ পেতে হয়েছিল। গিল যাই করুক না কেন, সারার সঙ্গে যুক্ত হতে শুরু করে। অন্যদিকে, সারা আলি খান একজন সফল অভিনেত্রী হয়েছেন। তার বাবা সাইফ আলী খান বলিউডের একজন বড় তারকা, মা অমৃতা সিংও একজন বিখ্যাত অভিনেত্রী।

Leave a comment

Your email address will not be published.