Team India: কেএল রাহুল ফেরায় মাথাব্যথা বাড়লো এই খেলোয়াড়ের, এবার ব্যাটিং করতে হবে তিন নম্বরে! 1

Team India: এশিয়া কাপের আগে জিম্বাবোয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে নিজেকে পরীক্ষা করার দারুণ সুযোগ হবে কেএল রাহুলের জন্য। এই সফরে শিখর ধাওয়ানের সঙ্গে ইনিংস শুরু করতে দেখা যাবে তাকে। দলে কেএল রাহুল ফেরার পর মাথা ব্যাথা বেড়েছে একজন খেলোয়াড়ের। এই খেলোয়াড় এই সফরে ওপেন করার জন্য বড় প্রতিযোগী ছিলেন, কিন্তু এখন এই খেলোয়াড়কে তিন নম্বরে ব্যাট করতে হতে পারে।

এই খেলোয়াড়ের ব্যাটিং অর্ডারে পরিবর্তন আসবে

Team India: কেএল রাহুল ফেরায় মাথাব্যথা বাড়লো এই খেলোয়াড়ের, এবার ব্যাটিং করতে হবে তিন নম্বরে! 2

এই সফরে দলকে নেতৃত্ব দেওয়া কেএল রাহুল যদি ইনিংস ওপেন করেন, তাহলে ওয়েস্ট ইন্ডিজ সফরে শিখর ধাওয়ানের সঙ্গে এই ভূমিকা পালন করা তরুণ ব্যাটসম্যান শুভমান গিলকে তৃতীয় নম্বরে ব্যাট করতে আসতে হতে পারে। দীর্ঘদিন পর ওয়ানডে দলে ফিরেছেন শুভমান গিল। ওডিআই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড় হিসেবে ওপেনার হিসেবে তিনি খুবই সফল ছিলেন, কিন্তু রাহুল ফিরে আসার পর এই জায়গায় খেলা তার জন্য কঠিন মনে হচ্ছে।

তিন নম্বরে ফিট এই খেলোয়াড়

Team India: কেএল রাহুল ফেরায় মাথাব্যথা বাড়লো এই খেলোয়াড়ের, এবার ব্যাটিং করতে হবে তিন নম্বরে! 3

কেএল রাহুলের ফেরা তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান গিলের জন্য সমস্যা তৈরি করেছে। ওয়েস্ট ইন্ডিজে ৫০ ওভারের ফর্ম্যাটে দুর্দান্ত ব্যাটিং করেছেন গিল। ৬৪, ৪৩ এবং অপরাজিত ৯৮ রানের ম্যাচ জেতানো ইনিংসের জন্য তিনি ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত হন। জাতীয় দলের প্রাক্তন নির্বাচক এবং টেস্ট ওপেনার দেবাং গান্ধী এই বিষয়ে বলেছেন, ‘আমি মনে করি শুভমনকে ভারতীয় টিম ম্যানেজমেন্ট ঠিকমতো সাজিয়েছে। ক্যারিবিয়ান মাটিতে ওয়ানডেতে দারুণ পারফর্ম করেছেন তিনি। আমি মনে করি, দল এমনভাবে খেলোয়াড়দের প্রস্তুত করছে যাতে তারা যে কোন পজিশনে ব্যাট করতে পারে। এই সিরিজের জন্য তিন নম্বরে আসতে হতে পারে শুভমানকে।

ওয়ানডে বিশ্বকাপে জায়গা পেতে পারেন

Team India: কেএল রাহুল ফেরায় মাথাব্যথা বাড়লো এই খেলোয়াড়ের, এবার ব্যাটিং করতে হবে তিন নম্বরে! 4

প্রাক্তন ভারতীয় খেলোয়াড় দীপ দাসগুপ্তও দেবাংয়ের কথার সঙ্গে একমত। তিনি বলেন, “এত ভালো ছন্দে থাকার পর একজন খেলোয়াড়ের হিসেবের বাইরে রাখাটা কঠিন। আপাতত দলের টার্গেট হবে এশিয়া কাপ টি-টোয়েন্টির জন্য ওপেনার হিসেবে রাহুলকে প্রস্তুত করা। তার ব্যাট করার জন্য অনেক সময় পাওয়া উচিত এবং এটাই আমার অগ্রাধিকার। আমার মনে হয় শুভমানকে ওয়ানডে বিশ্বকাপের ওপেনার হিসেবে তৈরি করা হচ্ছে।”

Leave a comment

Your email address will not be published.