সারাকে ছেড়ে বলিউডের এই অভিনেত্রীকে ডেট করছেন শুভমান গিল, টুইট করে নীরবতা ভাঙলেন অভিনেত্রী নিজেই !! 1

আথিয়া শেঠির সঙ্গে ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের (KL RAHUL) বিয়ের খবর আসার পর থেকেই ক্রীড়া জগতে একটি নাম সামনে আসছে।  একদা এক সময় রাহুলকে নিয়েও হয়েছিল গুজব যে তিনি আথিয়া সেটির সাথে সম্পর্কে আছেন তবে এই গোলটাই সত্যি হলো গতকাল, গতকাল সেই আতিয়ার সাথেই সাত পা করে দিলেন রাহুল এখন ভারতীয় দলের ভরযোগ্য ওপেনার শুভমান গিল (Shubman Gill), সম্পর্কে তৈরি হচ্ছে নানা গুজব, বেশ কিছু সময় ধরে শোনা যাচ্ছে সচিন কন্যা সারা তেন্ডুলকরের সাথে সময় কাটাচ্ছেন গিল আবার কখনো নাম জড়িয়েছে বলিউড সেলিব্রেটি সারা আলী খানের সাথে।

সারা’দের ছেড়ে এই অভিনেত্রী ডেট করছেন শুভমান গিল

সারাকে ছেড়ে বলিউডের এই অভিনেত্রীকে ডেট করছেন শুভমান গিল, টুইট করে নীরবতা ভাঙলেন অভিনেত্রী নিজেই !! 2

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে ডবল সেঞ্চুরি বানিয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান এছাড়া দ্বিতীয় ম্যাচেও ভালো ব্যাটিং করেছিলেন , গতবছর থেকে ভারতীয় দলের হয়ে প্রতিনিয়ত খেলে আসছেন গিল, সম্প্রতি শুভমান গিল তার ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় রয়েছেন। আসলে, ভক্তরা জানতে চান কে তার বান্ধবী যিনি গিলের হৃদয়ে রাজত্ব করেন? সচিন কন্যা সারা তেন্ডুলকারের সাথে যুক্ত হয়েছিল তার নাম, এবং গুজব ছিল যে দুজনেই একে অপরকে ডেট করছেন। যদিও দুজনকে একসঙ্গে দেখা যায়নি, এছাড়া তাদের সম্পর্কের কথাও কেউ বলেননি।কয়েক মাস আগে খববের শিরোনামে ছিল সারা আলী খান ও শুভমান গিল, একসাথে দুজনকে দেখাও গিয়েছিল তবে তারা কেবলমাত্র বন্ধুত্বের আখ্যা দিয়েছেন একে অপরকে।

সোশ্যাল মিডিয়ায় খুলে গেল সব গোপনীয়তা

সারাকে ছেড়ে বলিউডের এই অভিনেত্রীকে ডেট করছেন শুভমান গিল, টুইট করে নীরবতা ভাঙলেন অভিনেত্রী নিজেই !! 3

সোশ্যাল মিডিয়ায়, একজন সমর্থক শুভমান গিলের সাথে সোনম বাজওয়ার একটি ছবি শেয়ার করেছেন, যাতে দুজনকেই হাত মেলাতে দেখা যাচ্ছে। যেখানে ক্যাপশন দেওয়া হয়েছে যে এটাই গিলের সেঞ্চুরির পেছনের রহস্য। তবে এখানে কমেন্ট করতে দেখা যায় সোনম বাজওয়ারকে, যেখানে তিনি রি টুইট করে লেখেন ‘এ সারা কা সারা ঝুট হে (এটা পুরোটা মিথ্যা কথা),’ তবে এই রিটুইটের পরে, ভক্তরা অনুমান করছেন যে দুজনেই একে অপরকে ডেট করছেন। তবে আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে বেশ মেলে ধরেছেন গিল, কিউই’দের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে ক্যারিয়ারে তৃতীয় শতরানের সাথে ওডিআই ক্রিকেটে পঞ্চম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে দ্বি শতরান বানিয়ে ফেললেন গিল, ১৪৯ বলে ২০৮ রানের ইনিংস খেললেন গিল, তার ইনিংস জুড়ে ছিল ১৯ চার ও ৯ ছক্কা। দ্বিতীয় ম্যাচেও ৪০ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে ২-০ ব্যাবধানে এগিয়ে রেখেছিল।

Leave a comment

Your email address will not be published.