সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হল শ্রেয়াস আইয়ারের, দিলেন এই জোরালো বার্তা 1

ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে সম্প্রতি কাঁধে চোট পেয়েছিলেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আইয়ার ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছিলেন, তার পর বাকি দুটি ম্যাচ থেকেও তাকে আউট করা হয়। এই ইনজুরির জন্য আইয়ারের কাঁধে অস্ত্রোপচার করতে হয়েছে এবং এর কারণে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরেও খেলতে পারবেন না। এই অধিনায়কের অধীনে দিল্লী ক্যাপিটালস ফাইনালে যায়, ফলে এই ব্যাটসম্যানের অভাব অবশ্যই ফ্র্যাঞ্চাইজি দলকে মিস করবে। আইয়ার তার অস্ত্রোপচারের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং একটি জোরালো বার্তা লিখেছেন।

সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হল শ্রেয়াস আইয়ারের, দিলেন এই জোরালো বার্তা 2

আইয়ার লিখেছেন, “সার্জারি সফল হয়েছিল এবং আমি শীঘ্রই দৃঢ় সংকল্প নিয়ে ফিরে আসব। তোমাদের অভিন্দনের জন্য ধন্যবাদ।“ সিরিজের প্রথম ম্যাচে, আইয়ার জনি বেয়ারস্টোর একটি শট থামাতে ঝাঁপ দিয়েছিলেন, এই সময় তিনি তার কাঁধে আঘাত করেছিলেন। এর পরে, তিনি প্রচন্ড ব্যথায় হাজির হন এবং তাকে মাঠ থেকে বেরিয়ে যেতে হয়েছিল।

View this post on Instagram

A post shared by Shreyas Iyer (@shreyas41)

আইয়ারকে প্রায় চার থেকে পাঁচ মাস ক্রিকেট থেকে দূরে থাকতে হতে পারে। ঋষভ পন্থকে দিল্লি ক্যাপিটালস দ্বারা প্রতিস্থাপন করা হয়েছে। খবরটি যদি বিশ্বাস করা যায়, আইপিএল না খেললেও দিল্লি ক্যাপিটালস এই ব্যাটসম্যানকে মরসুমের পুরো বেতন দেবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *