আহত শ্রেয়স আইয়ারের জায়গায় এই ক্রিকেটার পেতে পারেন টিম ইন্ডিয়ায় জায়গা 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচ টিম ইন্ডিয়ার শীর্ষক্রমের ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার ফিল্ডিংয়ের সময় আহত হয়ে পড়েন। তার কাঁধে লাগা চোট যথেষ্ট গুরুতর ছিল, যার দ্রুত পরেই তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। শ্রেয়স আইয়ারের এই চোট নিয়ে আলোচনা করতে গিয়ে আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে আপনাদের সেই খেলোয়াড়ের নাম জানাব যিনি দ্বিতীয় ওয়ানডে ম্যাচে শ্রেয়স আইয়ারের জায়গায় টিম ইন্ডিয়ায় খেলতে পারেন।

সূর্যকুমার যাদব পেতে পারেন দ্বিতীয় ওয়ানডে খেলার সুযোগ

আহত শ্রেয়স আইয়ারের জায়গায় এই ক্রিকেটার পেতে পারেন টিম ইন্ডিয়ায় জায়গা 2

ভারত আর ইংল্যান্ডের মধ্যে সম্প্রতিই খেলা হওয়া টি-২০ সিরিজে সূর্যকুমার যাদব নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছিলেন, তবে নিজের প্রথম ম্যাচে তিনি ব্যাটিংয়ের সুযোগ পাননি। কিন্তু নিজের দ্বিতীয় আন্তর্জাতিক ম্যাচে বিস্ফোরক স্টাইলে ব্যাটিং করে সূর্য ৫৭ রানের ইনিংস খেলেছিলেন। অন্যদিকে শেষ ম্যাচে ১৮৮.২৪ এর স্ট্রাইকরেটে ব্যাট করে দ্রতগতির ৩২ রানের ইনিংস খেলে তিনি ভারতের জয়ে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

সূর্যকুমারের এই দুর্দান্ত প্রদর্শনের পর আশা করা হচ্ছে তিনি আত্মবিশ্বাসে ভরপুর রয়েছেন। মনে করা হছে যে শ্রেয়স আইয়ারের জায়গায় সূর্যকুমার যাদবই অধিনায়ক কোহলি আর টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ হবেন

ডাইভ মারার মাশুল দিতে হচ্ছে

আহত শ্রেয়স আইয়ারের জায়গায় এই ক্রিকেটার পেতে পারেন টিম ইন্ডিয়ায় জায়গা 3

শ্রেয়স আইয়ারের চোট লাগার ঘটনা ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের দ্বিতীয় ইনিংসে ঘটে যখন আইয়ার বলকে আটকাতে মাঠে ডাইভ মারেন, যে কারণে তার শরীরের পুরো ভার তাঁর কাঁধের উপর পড়ে আর কাঁধ মাটিতে ধাক্কা খায়। যন্ত্রণার কারণে তিনি মাটিতেই বসে পরেন আর কিছুক্ষণ পর তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

জানিয়ে দিই ম্যাচে প্রথম ইনিংসে ভারতের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মাও কনুইতে বল লাআর কারণে আহত হয়ে গিয়েছিলেন। যদিও তাকে ফিজিও দ্রুত এসে স্পে করার পর তিনি আগে খেলতে পারেন।

এছাড়াও ইংল্যান্ডের ব্যাটসম্যান স্যাম বিলিংসও প্রথম ইনিংসে ফিল্ডিং চলাকালীন আহত হয়ে গিয়েছিল, তাঁর কাঁধের চোট এত গুরুতর ছিল যে তাকে ম্যাচের মাঝেই মাঠ ছাড়তে হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *