ব্যর্থ শ্রেয়স আইয়ারকে আবারও নিশানা করলেন এই বলিউড মডেল, বললেন এই কথা !! 1

বিশ্বকাপে পরাজয়ের পর ভারতীয় দল পৌঁছেছে নিউজিল্যান্ডে ৩ টি টি টোয়েন্টি ও ৩ টি ওডিআই ম্যাচ খেলার জন্য, নিউজিল্যান্ডকে ১-০ ব্যবধানে টি টোয়েন্টি সিরিজে পরাজিত করলো ভারতীয় দল, ভারতীয় দলের হয়ে দুরন্ত পারফরম্যান্স দেখিয়েছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), অর্শদীপ সিং (Arshdeep Singh) ও মোহাম্মদ সিরাজ, তবে পারফরম্যান্স দেখাতে ব্যার্থ হয়েছেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। শ্রেয়সের পারফরমেন্সের মজা উড়িয়েছেন বলিউডের এক মডেল।

পারফরমেন্স দেখাতে ব্যর্থ শ্রেয়স

ব্যর্থ শ্রেয়স আইয়ারকে আবারও নিশানা করলেন এই বলিউড মডেল, বললেন এই কথা !! 2

শ্রেয়স আইয়ার চলতি নিউজিল্যান্ড সিরিজে ব্যাট হাতে পারফরম্যান্স দেখাতে হয়েছেন ব্যার্থ, কেবলমাত্র ১৩ রান বানাতেই সক্ষম হয়েছেন তিনি, প্রথম ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যায় এবং দ্বিতীয় ম্যাচে ১৩ রান করে হিট উইকেট করে ফেলেন শ্রেয়স, তার এমন পারফমেন্সের পর তাকে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করেছেন বলিউড মডেল অশ্বিনী আহির (Ashweenee Aher)।

বলিউড মডেলের নিশানায় শ্রেয়স

ashweenee aher

দ্বিতীয় ম্যাচে ব্যাটসম্যানদের ব্যার্থতার মাঝে শয়তান জুড়েছিলেন সূর্যকুমার যাদব, নিউজিল্যান্ড বোলারদের বিরুদ্ধে ৫১ বলে ১১১ রানের দুর্দান্ত ইনিং খেলেন সূর্যকুমার যাদব, একই ম্যাচে শ্রেয়সের পারফরমেন্সের জন্য ট্রল হতে হয় এই মডেলের কাছে, ২৩ বর্ষীয়া অশ্বিনী ফ্যানদের মধ্যে বেশ বিখ্যাত তার ‘বোল্ড’ রূপের জন্য। ইনস্টাগ্রামে প্রায়শই এই বোল্ড রূপে ধরা দেন অভিনেত্রী। আরো একবার শোরগোল ফেলে দিয়েছেন ফ্যানদের মাঝে। শ্রেয়স আইয়ার আউট হতেই তিনি একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন। আর তা দেখেই ফলোয়ারদের চক্ষু চড়কগাছ। তিনি স্টোরি  শেয়ার করে লিখেছিলেন, “ম্যাচের আগে আমার সাথে এক কাপ কফি যদি খেত শ্রেয়স, তবে সে’ও স্কাই (সূর্যকুমার)-এর মত সেঞ্চুরি হাঁকাত।”

আন্তর্জাতিক ক্রিকেটে শ্রেয়স আইয়ার

ব্যর্থ শ্রেয়স আইয়ারকে আবারও নিশানা করলেন এই বলিউড মডেল, বললেন এই কথা !! 3

শ্রেয়স আইয়ার ভারতীয় দলের হয়ে তিন ফরম্যাটেই বেশ ভালো পারফর্মেন্স উপহার দিয়েছেন, ইতিমধ্যেই তিনি ৫ টেস্টে ৪৭ গড়ে করেছেন ৪২২ রান, ৩৩ টি একদিনের খেলায় করেছেন ৪৮ গড়ে ১২৯৯ রান, ৪৪ টি টি টোয়েন্টি ম্যাচে করেছেন ৩১ গড়ে ১০৪৩। নিউজিল্যান্ডের আগে ভারতে ৩ টি করে টি টোয়েন্টি ও একদিনের ম্যাচ খেলতে এসেছিলো, শ্রেয়স দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজে একটি শতরান ও একটি অর্ধশতরান সহ করেছিলেন ১৯১ রান।

Leave a comment

Your email address will not be published.