বিচ্ছেদ হতে চলেছে শোয়েব মালিক-সানিয়া মির্জার? বিয়ে ভাঙার জল্পনা জোরদার হচ্ছে সোশ্যাল মিডিয়ায় !! 1

ভারত ও পাকিস্তান, দুই দেশেই ক্রিকেট খুবই জনপ্রিয় খেলা। যখনই দুই দেশের মধ্যে ক্রিকেট ম্যাচ হয়, দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করে। এই লড়াইয়ের পাশাপাশি এটাও দেখা যায় যে, অনেক পাকিস্তানি ক্রিকেটারই ভারতীয় মহিলাদের বিয়ে করেছেন। তাদের মধ্যে পাকিস্তানের তারকা শোয়েব মালিকের নাম আন্যতম প্রধান। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে কএন। তবে এখন তাদের বিচ্ছেদের খবর মিডিয়ায় উঠে আসছে। এবার তাদের সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই পোস্টটি করেছেন সানিয়া মির্জা

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেছেন যা নিয়ে যাবতীয় জল্পনার সূত্রপাত। সেখানে তিনি লিখেছেন, ‘যে মুহূর্তগুলো আমাকে সবচেয়ে কঠিন দিনগুলোর মধ্য দিয়ে নিয়ে যায়।’ ছবিতে সানিয়া মির্জা এবং তার ছেলে ইজানকে দেখা যাচ্ছে। ইজহানএর নাকে চুমু খাচ্ছেন সানিয়া। সানিয়া এর আগে ইনস্টাগ্রামের একটি স্টোরিতে লিখেছিলেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়?’ এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে এখনও পর্যন্ত সানিয়া মির্জা ও শোয়েব মালিক এই বিষয়ে তাদের বক্তব্য দেননি।

ছেলের জন্মদিনে পোস্ট

সানিয়া মির্জা এবং শোয়েব মালিক সম্প্রতি তাদের ছেলে ইজহানের জন্মদিন উদযাপন করেছিলেন। এর অনেকগুলি ছবি শোয়েব সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তবে সানিয়া তা করেননি। দুজনের মধ্যে তাদের সম্পর্ক নিয়ে অনেক জল্পনা চলছে। পাকিস্তানি ক্রিকেট শো ‘আস্ক দ্য প্যাভিলিয়ন’-এ শোয়েব মালিককে সানিয়া মির্জার টেনিস একাডেমি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন যে তিনি এটি সম্পর্কে অবগত নন। এতে সবাই অবাক হয়ে যায়। সব মিলিয়ে দুজনের মধ্যে যথেষ্ট ডামাডোল চলছে।

২০১০ সালে বিয়ে করেন দু’জন

বিচ্ছেদ হতে চলেছে শোয়েব মালিক-সানিয়া মির্জার? বিয়ে ভাঙার জল্পনা জোরদার হচ্ছে সোশ্যাল মিডিয়ায় !! 2

২০১০ সালে হায়দরাবাদে পাকিস্তানের শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা। এই নিয়ে দুই দেশে ব্যাপক তোলপাড় শুরু হয়। শোয়েব মালিককে পাকিস্তানের অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে গণ্য করা হয়। পাকিস্তানের হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের ক্যারিসমায়। একইসঙ্গে টেনিস বিশ্বে ভারতের নাম ছড়িয়েছেন সানিয়া মির্জা। সব মিলিয়ে সেই সময় দুজনকে মনে করা হয়ে ‘পারফেক্ট কাপল’। এখন অবশ্য পুরো চিত্রটাই বদলে গিয়ে এখন বিচ্ছেদের দিকেই এগোচ্ছে।

Leave a comment

Your email address will not be published.