পাক অভিনেত্রীর প্রেমে পড়েই সানিয়ার সঙ্গে সংসার ভাঙছেন শোয়েব মালিক, ফের সামনে এল দু'জনের অন্তরঙ্গ ছবি !! 1

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক আজকাল খবরের শিরোনামে। সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী আয়েশা উমরের সঙ্গে তার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আয়েশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শোয়েবের সঙ্গে এই ছবিগুলিও শেয়ার করেছেন। তার ছবিটি শেয়ার করার পর ফ্যানদের কাছ থেকে প্রবল প্রতিক্রিয়া আসতে শুরু করে। এর পরে অনেকেই সানিয়াকে চোখ-কান খুলে থাকার পরামর্শ দিতে শুরু করেন। আবার কেউ কেউ বলেছেন শোয়েব তার স্ত্রীকে তালাক দিতে প্রস্তুত কিনা।

কার জন্য সংসার ভাঙছে সানিয়ার?

পাক অভিনেত্রীর প্রেমে পড়েই সানিয়ার সঙ্গে সংসার ভাঙছেন শোয়েব মালিক, ফের সামনে এল দু'জনের অন্তরঙ্গ ছবি !! 2

এখন শোনা যাচ্ছে শোয়েব নাকি এক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। অন্তত এমনটাই মনে করছে পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যম। কান পাতলেই শোনা যাচ্ছে, সেই দেশের জনপ্রিয় অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। গত বছর এই অভিনেত্রীর সঙ্গেই বোল্ড ফটোশ্যুট করেছিলেন পাক ক্রিকেটার। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত। সোশাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছে পুরনো সেই ছবিগুলি। তলে তলে যে জল এত দূর গড়িয়ে গিয়েছে, তা এখন জানা যাচ্ছে।

আলাদা বসবাস করছেন সানিয়া ও শোয়েব

পাক অভিনেত্রীর প্রেমে পড়েই সানিয়ার সঙ্গে সংসার ভাঙছেন শোয়েব মালিক, ফের সামনে এল দু'জনের অন্তরঙ্গ ছবি !! 3

পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমর এবং শোয়েবের মধ্যে রসালো কেমিস্ট্রি এখন আলোচনার বিষয়। একটি টেলিভিশন সাক্ষাত্কারে, শোয়েব প্রকাশ করেছিলেন যে সানিয়া শোয়েব এবং আয়েশার মডেলিংয়ের বিষয়টা নিয়ে তেমন কোন প্রতিক্রিয়া জানায়নি। সানিয়া এমন ভাব করেন যেন এটির কোন অস্তিত্ব নেই। সম্ভবত, সানিয়া সম্ভাবত প্রতারিত অনুভব করেন এবং হতাশ হন। তিনি এই ঘটনায় একটি খোলসের মধ্যে ঢুকে যান। সানিয়া ও শোয়েব আলাদাভাবে বসবাস করছেন বলে গুঞ্জন সোনা যাচ্ছে।

কে এই আষেশা ওমর?

পাক অভিনেত্রীর প্রেমে পড়েই সানিয়ার সঙ্গে সংসার ভাঙছেন শোয়েব মালিক, ফের সামনে এল দু'জনের অন্তরঙ্গ ছবি !! 4

আয়েশা ওমর একজন বিখ্যাত পাকিস্তানি অভিনেত্রী এবং ইউটিউবার। ৩৬ বছর বয়সী এই পাকিস্তানি অভিনেত্রী তথা মডেল এখনও অবিবাহিত। তিনি সেই দেশের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ বেতনপ্রাপ্ত অভিনেত্রী। তিনি একজন সত্যিকারের ফ্যাশন ডিভা এবং স্টাইল আইকনও বটে। অভিনয় এবং মডেলিং ছাড়াও, তিনি গানের ক্ষেত্রেও তার প্রতিভা দেখিয়েছেন। সেরা অ্যালবামের জন্য লাক্স স্টাইল অ্যাওয়ার্ডও পেয়েছেন।

 

Leave a comment

Your email address will not be published.