রবি শাস্ত্রী দিলেন সংকেত, এই নম্বরে ব্যাট করার জন্য নামতে পারেন কেএল রাহুল
India's KL Rahul during a training session ahead of their test match against South Africa at Feroze Shah Kotla stadium in New Delhi on Dec 1st 2015. Express photo by Ravi Kanojia.

আগামি ১ আগষ্ট থেকে শুরু হতে চলা ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য ওপেনিং জুটির সংকেত দিয়ে রবি শাস্ত্রী পরিস্কার করে দিয়েছেন যে মিডল অর্ডারে ব্যাটিংয়ে পরিবর্তন হতে পারে। প্রথম টেস্ট আগামি ১ আগষ্ট থেকে বার্মিংহ্যামে খেলা হবে। প্র্যাকটিস ম্যাচে ধবনের রান না করতে পারার জন্য এমন অনুমান করা হচ্ছিল যে ধবনের জায়গায় কেএল রাহুল ওপেনিং ব্যাটসম্যান হিসেবে মুরলী বিজয়ের সঙ্গে ইনিংস শুরু করতে পারেন।

মিডল অর্ডার হতে পারে পরিবর্তন

কেএল রাহুলকে তৃতীয় ওপেনার হিসেবে দলে শামিল করা হয়েছে। কিন্তু কোচ রবি শাস্ত্রী ইশারায় জানিয়েছেন যে কেএল রাহুল যে কোনও নম্বরেই ব্যাটিং করার জন্য আসতে পারেন। অন্যদিকে তিনি পরিস্কার করে দিয়েছে যে প্রথম টেস্ট শিখর ধবন আর মুরলী বিজয়ের ওপেনিং জুটিই ইনিংস শুরু করবে।
রবি শাস্ত্রী দিলেন সংকেত, এই নম্বরে ব্যাট করার জন্য নামতে পারেন কেএল রাহুল 1
রবি শাস্ত্রী ব্যাটিং অর্ডারের ব্যাপারে তথ্য দিয়ে জানিয়েছেন, “ আমাদের ব্যাটিং অর্ডার ফিক্স নেই। তৃতীয় ওপেনিং ব্যাটসম্যান শীর্ষ চারের মধ্যে যে কোনও নম্বরেই খেলতে পারে। আমরা যে কোনও সময়ই পরিবর্তন করতে পারি। এর জন্য প্রস্তুত রয়েছি। সময় এলে আমরা আপনাদের সারপ্রাইজ দেব”। চেতেশ্বর পুজারার ফর্ম নিয়ে চিন্তা না করে শাস্ত্রী জানান, “ এটা আমাদের জন্য কোনও চিন্তার বিষয় নয়। ওর কাছে একটি ভূমিকা রয়েছে যা ওকে নেভাতে হবে। কারণ ও বোঝে যে তিন নম্বর একটি গুরুত্বপূর্ণ ভুমিকা। ও যথেষ্ট অভিজ্ঞ প্লেয়ার। ও একটা বড় স্কোর থেকে মাত্র এক ইনিংস দূরে রয়েছে। ওকে ক্রিজে সময় কাটানোর প্রয়োজন রয়েছে। যদি ও ৬০ বা জ০ রান করে ফেলে তাহলে আলাদাই ফর্মে দেখা যাবে”।
রবি শাস্ত্রী দিলেন সংকেত, এই নম্বরে ব্যাট করার জন্য নামতে পারেন কেএল রাহুল 2
যদিও শিখর ধব আর চেতেশ্বর পুজারাকে নিজেদের জায়গা ধরে রাখার জন্য ভাল প্রদর্শন করতে হবে। কেএল রাহুল এই দুই ব্যাটসম্যানেরই জায়গা নেওয়ার জন্য প্রস্তুত রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *