Shane Warne

প্রয়াত অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়ার্নের (Shane Warne) বিজ্ঞাপন দেখে বিরক্ত হলেন ফ্যানরা। এই নিয়ে তারা সোশ্যাল মিডিয়ায় তাদের বিরক্তি প্রকাশও করেন। চলতি বছরের ৪ মার্চ থাইল্যান্ডে মারা যান ওয়ার্ন। মৃত্যুর প্রায় চার মাস পেরিয়ে গেলেও তার বিজ্ঞাপন দেখানোয় তার ভক্তরা অসন্তুষ্ট।

শেন ওয়ার্নের একটি বিজ্ঞাপন তোলপাড় সৃষ্টি করেছে

Shane Warne

শনিবার Mirror.co.uk-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে যে হেডিংলি টেস্টের সময় ওয়ার্নকে নিয়ে বিজ্ঞাপন ব্যবহার করা হয়। প্রতিবেদনে বলা হয়েছে, “অ্যাডভান্স হেয়ার স্টুডিওর একটি বিজ্ঞাপনে ওয়ার্নকে দেখানো হচ্ছে। তবে তার মৃত্যু হয়েছে। অস্ট্রেলিয়ান আইকন কোম্পানির সাথে তার সম্পর্ক লুকিয়ে রাখেননি। কিন্তু, এত কিছু সত্ত্বেও টেলিভিশনের পর্দায় কেন যে এই বিজ্ঞাপন দেখানো হল, তা নিয়ে ইতিমধ্যেই নিন্দার ঝড় উঠতে শুরু করেছে।”

ভক্তরা রেগে আগুন

বেশ কিছু ভক্ত বিজ্ঞাপনটির উপর ক্ষোভ প্রকাশ করেছেন। তারা প্রশ্ন করেছেন যে এটি একটি টেস্ট ম্যাচ চলাকালীন দেখানো উপযুক্ত কিনা। প্রতিবেদনে একজন ভক্তের টুইটের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে, ‘আপনি কি সত্যিই প্রয়াত শেন ওয়ার্নকে নিয়ে তৈরি এমন বিজ্ঞাপন একটি টেস্ট ম্যাচ চলাকালীন দেখানো উপযুক্ত বলে মনে করেন?’

অন্য একজন ভক্ত লিখেছেন, “শেন ওয়ার্নের সাথে হেয়ার স্টুডিও বিজ্ঞাপনটি দেখতে আমার ভালো লাগে না।” একজন ভক্ত টুইট করেছেন, “আজ থেকে WFH টুর্নামেন্ট শুরু হচ্ছে। ওভারের মাঝখানে অ্যাডভান্স হেয়ার স্টুডিওর বিজ্ঞাপন আসে, তাতে আমরা সন্তুষ্ট নই।”

শেন ওয়ার্ন থাইল্যান্ডে মারা যান যেখানে তিনি তার বন্ধুদের সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে তাঁকে ঘরের মধ্যে থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। এরপর ওয়ার্নকে চিকিৎসকদের কাছে নিয়ে যাওয়া হলে, তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত্যুর দিন সন্ধ্যাবেলা থেকেই সেই রিসর্টে ওয়ার্নকে ডাকাডাকি করেও কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না। জানা গিয়েছিল, বন্ধুদের সঙ্গে তাঁর দেখা করার কথা ছিল। পরে দরজা ভেঙে তাকে সেখান থেকে বার করে আনা হয়।

Shane Warne: শেন ওয়ার্নের মৃত্যুর পরও কী ধরনের বিজ্ঞাপন দেখানো হল? রাগে লাল হয়ে গেল ভক্তরা 1

আন্তর্জাতিক ক্রিকেটে ওয়ার্নের ১০০১ উইকেট নিয়ে তার জাদুকরী বোলিংয়ের নমুনা রাখেন। ৯০ এর দশকে অস্ট্রেলিয়ান ক্রিকেটে তার অবদান কখনোই ভোলার নয়। শেন ওয়ার্ন তার ক্যারিয়ারে সর্বোচ্চ মর্যাদার ব্যাটসম্যানদের স্পিনে নাচিয়েছেন। ক্রিকেট বিশ্বের এই তারকা সব ক্রিকেট ভক্তের হৃদয়ে অমলিন ছাপ রেখে গেছেন।

Leave a comment

Your email address will not be published.