একদিকে চোটের কারণে ভুগছেন মোহাম্মদ শামি অন্যদিকে বোল্ড লুকের জন্য ট্রোল হলেন হাসিন জাহান !! 1

ভারতীয় দলের অভিজ্ঞ পেস বোলার মোহাম্মদ শামি (Mohammed Shami) ভারতীয় দলের হয়ে বিশ্বকাপের মঞ্চে শেষ বারের মতন খেলেছিলেন তবে তার পর থেকে তাকে আর দলে দেখা যায়নি, বাংলাদেশের বিরুদ্ধে ৩ টি একদিনের ম্যাচে ও টেস্ট সিরিজেও সুযোগ পেয়েছিলেন মোহাম্মদ শামি, তবে সিরিজের আগেই চোট পেয়ে বাইরে চলে গেলেন মোহাম্মদ শামি, তার জন্য প্রার্থনা করছেন দেশবাসী তবে তার স্ত্রী হাসিন জাহান মেতে রয়েছেন নিজের আনন্দ ফুর্তিতে, বোল্ড লুকে ধরা দিলেন শামি পত্নী হাসিন জাহান (Hasin Jahan)। যার জন্য হয়েছেন ট্রোলের শিকার।

শামির খারাপ সময়ে পাশে নেই হাসিন জাহান

একদিকে চোটের কারণে ভুগছেন মোহাম্মদ শামি অন্যদিকে বোল্ড লুকের জন্য ট্রোল হলেন হাসিন জাহান !! 2

অন্যদিক শামির এমন অবস্থায় বেশ মস্তিতে আছেন তার স্ত্রী হাসিন জাহান, ইনস্টাগ্রামে বোল্ড রূপে ধরা দিলেন তিনি, পেশায় তিনি একজন মডেল, ২০১৯ সালে হাসিন মোহাম্মদ শামির উপর যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন যার পর থেকেই দুজনেই আলাদা হয়ে গেছেন এবং শামি পত্নী হাসিনকে বারবার শামিকে নিয়ে বারবার কটূক্তি করতে শোনা গিয়েছে, শামি এখন ব্যথায় কাতরাচ্ছেন, ব্যাঙ্গালুরুর এনসিয়ে তে আছেন তিনি এখন, মেডিকেল টিমের সাথে সময় কাটাচ্ছেন শামি, টুইট করে তিনি লিখেছেন, “আঘাত, সাধারণভাবে, আপনাকে প্রতিটি মুহুর্তকে প্রশংসা করতে শেখায়। আমার ক্যারিয়ার জুড়ে  আঘাত জড়িয়ে আছে। এটা নম্র। এটি আপনাকে দৃষ্টিভঙ্গি দেয়। আমি যতবার আঘাত পেয়েছি না কেন, আমি সেই আঘাত থেকে শিখেছি এবং আরও শক্তিশালী হয়ে ফিরে এসেছি।

ট্রোলের শিকার হাসিন

ভারতীয় দলের পেস বোলার মোহাম্মদ শামির সঙ্গে ২০১৯ সাল থেকে চলমান বচসার জন্য নিজেকে শামির থেকে আলাদা করে নিয়েছেন হাসিন, শামি এবং হাসিনের একটি কন্যা আছে, বাংলাদেশের বিরুদ্ধে ৩ টি ওডিআই ম্যাচ খেলবর জন্য বাংলাদেশ পৌঁছিয়েছে ভারতীয় দল, সেখানে প্র্যাকটিসের সময় হাতে চোট পেয়েছেন, যার কারণে ওডিআই সিরিজ থেকে বাদ পড়ে গিয়েছেন শামি, টেস্ট সিরিজে জাতীয় দলে ফিরতে পারবেন কিনা সে সম্মন্ধে এখনও কোনোপ্রকার আপডেট পাওয়া যায়নি। হাসিনের ইনস্টাগ্রামে বোল্ড ফটো শেয়ারের পর ট্রোলের শিকার হতে হয়েছে তাকে।

দেখে নিন ট্রোল

একদিকে চোটের কারণে ভুগছেন মোহাম্মদ শামি অন্যদিকে বোল্ড লুকের জন্য ট্রোল হলেন হাসিন জাহান !! 3

Leave a comment

Your email address will not be published.