ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে এই হৃদয় ছুঁয়ে যাওয়া মন্তব্য করলেন কিং খান !! 1

বছরের শুরুতে ভারতীয় দল শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড দলকে পরাজিত করে আকাশছোঁয়া আত্মবিশ্বাস নিয়ে আগামী ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে চলেছে, এর আগেই খবরের শিরোনামে আছেন বলিউড অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan) । তিনি যে কত বড় ক্রিকেটের সমর্থক তা আর বলতে হয় না, আইপিএল ও সিপিএলের মত বড় বড় টি-টোয়েন্টি লীগে নাইট রাইডার্স দল কিনে রেখেছেন শাহরুখ খান। আইপিএলে কলকাতা দলের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই মাঠে দেখা যায় কিং খান কে, তবে শাহরুখ খান ভক্তদের প্রশ্নের উত্তর দিতে সোশ্যাল মিডিয়ায় আসেন , যেখানে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে জানতে চান তার ভক্তগণ।

মুক্তি পাচ্ছে শাহরুখ খানের পাঠান

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে এই হৃদয় ছুঁয়ে যাওয়া মন্তব্য করলেন কিং খান !! 2

বলিউড অভিনেতা শাহরুখ খানের পাঠান মুভি বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে। রোহিত শর্মা সম্পর্কে একটি প্রশ্ন এসেছিল, তাকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কে এক লাইনে কিছু বলতে বলা হয়েছিল। শাহরুখ টুইট করে দিলেন তার জবাব, শাহরুখ যা বললেন তা বলার আগে বলে রাখি রোহিত শর্মার প্রিয় অভিনেতার মধ্যে শাহরুখই শীর্ষে রয়েছেন, আগামী ২৫ তারিখে মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের ছবি পাঠান, এই ছবিটি নিয়ে এর আগে হয়েছিল অনেক বিবাদ, তবে সব কিছু কাটিয়ে অবশেষে প্রকাশিত হচ্ছে পাঠান, শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত সক্রিয় থাকেন। তিনি হ্যাশট্যাগ আস্ক মি এনিথিং লেখেন, যেটি দেখে তার ভক্তরা করতে শুরু করেন একেরপর এক প্রশ্ন।

রোহিত শর্মাকে নিয়ে মন্তব্য করে মন জিতলেন কিং খান

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে এই হৃদয় ছুঁয়ে যাওয়া মন্তব্য করলেন কিং খান !! 3

প্রশ্নের মাঝে, এক ভক্ত, শাহরুখ খানকে এক লাইনে রোহিত শর্মা সম্পর্কে বলতে বলেছিলেন, যার উত্তর শাহরুখও দিয়েছেন। শাহরুখ রোহিত শর্মা সম্পর্কে বিবৃতি দিয়ে লিখেছেন যে, “রোহিত একজন করুণাময় এবং দুরন্ত ব্যক্তিত্ব। তার সাথে আমি কিছু মিষ্টি ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করেছি।” আপনাদের জানিয়ে রাখি রোহিতের প্রিয় অভিনেতা হলেন শাহরুখ খান এবং সাথে রোহিতের পছন্দের সিনেমা হলো ‘বাজিগর’। ভারত অধিনায়ক রোহিত শর্মা বর্তমানে দুর্দান্ত ফর্মে আছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই ফরম্যাটে তৃতীয় ম্যাচে দুর্দান্ত শতরান করলেন হিটম্যান, দ্বিতীয় ম্যাচেও অর্ধশতরানের ইনিংস খেলেছিলেন রোহিত। পূর্ণ অধিনায়ক হিসাবে এটি তার প্রথম শতরান।

Leave a comment

Your email address will not be published.