নিজের দেশের অধিনায়ককে সেরা মানেন না শাহীন আফ্রিদি, বরং এই ক্রিকেটারকে জাতীয় দলের নতুন অধিনায়ক হিসেবে চান 1

পাকিস্তানের (Pakistan) পেসার শাহীন আফ্রিদি (Shaheen Afridi), যিনি সম্প্রতি লাহোর কালান্দার্সের (Lahore Qalandars) অধিনায়ক নিযুক্ত হয়েছেন, বিশ্বাস করেন যে মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) অধিনায়কত্বের ফ্রন্টে বাবর আজমের (Babar Azam) চেয়ে ভাল। লাহোর কালান্দার্স দলের নতুন অধিনায়ক ঘোষণার পর সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে বাবর আজমের অধিনায়কত্বের বিষয়ে তার মতামত জানতে চাওয়া হয়েছে বাঁ হাতি পেসারকে।

মহম্মদ রিজওয়ান অধিনায়কত্বের ফ্রন্টে বাবর আজমের চেয়ে ভাল

I would rate him as the best" - Shaheen Shah Afridi picks Mohammad Rizwan  as a better captain over Babar Azam

আফ্রিদি বলেছিলেন যে তিনি রিজওয়ানের ব্যক্তিত্ব পছন্দ করেছেন, শাহীন প্রকাশ করেছেন যে তিনি রিজওয়ানের সাথে ঘরোয়া ক্রিকেট খেলতে শুরু করেছিলেন, এবং তিনি যে সেরা অধিনায়কের অধীনে খেলেছেন। শাহীন আরও বলেছিলেন যে বাবর আজম দুর্দান্ত ফ্যাশনে পাকিস্তানকে নেতৃত্ব দিয়েছেন এবং তিনি তাদের অধিনায়কত্বের দিক থেকে দ্বিতীয় স্থানে থাকবেন। ক্রিকেট পাকিস্তানের বরাত দিয়ে শাহিন আফ্রিদি বলেছেন, “আমি রিজওয়ানের ব্যক্তিত্ব পছন্দ করি। আমি কেপিকে-র হয়ে তার সঙ্গে ঘরোয়া প্রতিযোগিতায় খেলা শুরু করেছি এবং আমি তাকে সেরা হিসেবে রেট দেব। বাবর যেহেতু জাতীয় দলে দুর্দান্ত কাজ করেছে, আমি তাকে দ্বিতীয় রাখব।”

বাবর আজম আমার প্রিয় ব্যাটসম্যান – শাহীন আফ্রিদি

Babar, Rizwan, Shaheen lead Pakistan to historic World Cup victory against  India - Latest Breaking News | Top Stories |Sports |Politics |Weather

শাহীন আফ্রিদি হয়তো অধিনায়কত্বের দিক থেকে রিজওয়ানকে তার প্রিয় অধিনায়ক হিসেবে বর্ণনা করেছেন কিন্তু ব্যাটসম্যান হিসেবে বাবর আজমের নাম নিয়েছেন। বাবরের অধিনায়কত্বে পাকিস্তানের সাফল্যেরও প্রশংসা করেন তিনি। তিনি বলেছিলেন, “বাবর আজম আমার প্রিয় ব্যাটসম্যান এবং তিনি এক নম্বর ব্যাটসম্যানও। তিনি জাতীয় দলের অধিনায়ক হিসেবে অসাধারণভাবে ভালো করেছেন এবং আমরা তার নেতৃত্বে নতুন উচ্চতায় পৌঁছে যাচ্ছি।”

Leave a comment

Your email address will not be published.