জন্মদিনে তার আসল বয়স প্রকাশ করলেন শাহিদ আফ্রিদি, মারাত্মক ট্রোল হলেন 1

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শাহিদ আফ্রিদির বয়স নিয়ে অনেক বিতর্কই রয়েছে। একাধিকবার তিনি অবসর নিয়ে আবারও ক্রিকেটের মাঠে ফিরে এসেছেন। তবে আজ আফ্রিদি তার জন্মদিন উপলক্ষ্যে একটি টুইট করেছেন এবং সেখানে তিনি তাঁর সঠিক বয়স জানান। আর তার সঠিক বয়স জানতে পারার সাথে সাথেই আফ্রিদির অনুরাগীরা তাকে প্রচণ্ডভাবে ট্রোল করেছেন।

জন্মদিনে তার আসল বয়স প্রকাশ করলেন শাহিদ আফ্রিদি, মারাত্মক ট্রোল হলেন 2

ক্রিকইনফো অনুসারে, আফ্রিদি ১৯৮০ সালের ১ মার্চ জন্মগ্রহণ করেছিলেন, তাই সেই অনুযায়ী তাঁর বয়স ৪১ বছর হওয়া উচিত। আফ্রিদি ১৬ বছর বয়সে ক্রিকেটে অভিষেক করেছিলেন এবং ১৯৯৬ সালে তার প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেন, সুতরাং আফ্রিদির বয়স ৪১ বছর হওয়া উচিত। তবে এদিন তিনি তাঁর টুইটে নিজেকে ৪৪ বছর বয়সী হিসাবে বর্ণনা করেছেন।

জন্মদিনে তার আসল বয়স প্রকাশ করলেন শাহিদ আফ্রিদি, মারাত্মক ট্রোল হলেন 3

আফ্রিদি টুইটারে লিখেছেন, “জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য প্রত্যেককে ধন্যবাদ, আমি আজ ৪৪ বছর বয়সী হলাম। আমার জন্য আমার পরিবার এবং ভক্তরা আমার সবচেয়ে বড় প্রাপ্তি। আমি মুলতানের সাথে সফর উপভোগ করছি এবং আশা করছি যে আমি মুলতানের হয়ে কিছু ম্যাচজয়ী পারফরম্যান্স করব।”

আফ্রিদি তাঁর বয়স ৪৪ বছর বলেছিলেন, যার কারণে ভক্তরা তাকে প্রচুর ট্রোল করছেন। একজন অনুরাগী লিখেছেন যে, “কত বছর ধরে আপনি ৪৪ বছর থেকে যাবেন?” অন্যদিকে বাকি ভক্তরা আফ্রিদির বয়স গণনা শুরু করতে বসেছেন।অন্য একজন লিখেছেন, “শাহিদ আফ্রিদিকে জন্মদিনের শুভেচ্ছা। এসএসপিএন ক্রিকইনফোতে তাঁর বয়স ৪১ বছর রয়েছে, তাঁর আত্মজীবনীতে বলা হয়েছে ৪৬, এবং এখন তিনি বলছেন ৪৪!”

Leave a comment

Your email address will not be published.