Asia Cup 2022: টিম ইন্ডিয়ার জন্য খুশির খবর, পাকিস্তানের এই ক্রিকেটার এশিয়া কাপ থেকে ছিটকে যেতে চলেছেন ! 1

এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022) শুরু হতে আর বিশেষ সময় বাকি নেই। টিম ইন্ডিয়া এবং পাকিস্তান ২৮ আগস্ট একে অপরের বিরুদ্ধে মাঠে নামবে। তবে এই সমস্ত কিছুর মাঝেও একটি বড় খবর সামনে এসেছে। আসলে পাকিস্তানের তারকা ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি আহত হয়েছেন। এর ফলে পাকিস্তানের অসুবিধা বাড়তে পারে বলে মনে হচ্ছে। এশিয়া কাপের আগে পাকিস্তান দল নেদারল্যান্ডস সফরে গিয়েছে। যাওয়ার আগে ক্যাপ্টেন বাবর আজম শাহিনের আঘাতের বিষয়টি জানিয়ে দিয়েছেন। উল্লেখ্য, পাকিস্তান এবং নেদারল্যান্ডস এশিয়া কাপের আগে নেদারল্যান্ডসের মাটিতে ওয়ানডে সিরিজ খেলবে।

চোট থেকে এখনও সেরে ওঠেননি আফ্রিদি

Asia Cup 2022: টিম ইন্ডিয়ার জন্য খুশির খবর, পাকিস্তানের এই ক্রিকেটার এশিয়া কাপ থেকে ছিটকে যেতে চলেছেন ! 2

বাবর আজম বলেছেন যে শাহীন আফ্রিদি এখনও চোট থেকে সুস্থ হয়ে উঠেনি। তবে তাকে দলের সঙ্গে নেদারল্যান্ডসে নিয়ে যাওয়া হচ্ছে। এর ফলে চিকিত্সকরা এবং ফিজিও তার দিকে মনোযোগ দিতে পারে। বাবর আজম বলেন যে, “আমরা তাকে সাথে নিয়ে যাচ্ছি। মেডিকেল দল আমাদের সাথে আছে। তার এখানে ভাল যত্ন নেওয়া যেতে পারে। আমরা একটি দীর্ঘ সময়ের কথা ভাবছি। সামনে এশিয়া কাপ ও তারপর বিশ্বকাপ রয়েছে।”

দলে কোনও পরিবর্তন হবে না

Asia Cup 2022: টিম ইন্ডিয়ার জন্য খুশির খবর, পাকিস্তানের এই ক্রিকেটার এশিয়া কাপ থেকে ছিটকে যেতে চলেছেন ! 3

বাবর আজম বলেন, “আমরা শীঘ্রই তাকে পুরো সুস্থ করার চেষ্টা করছি। আমরা চাইছি যে তিনি নেদারল্যান্ডসের বিপক্ষে কমপক্ষে একটি ম্যাচ খেলতে পারেন। ওর এশিয়া কাপে অংশ নেওয়ার বিষয়টা আমাদের মাথায় রয়েছে। বাবর আজম বলেছিলেন যে এশিয়া কাপের জন্য দলে কোনও পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই। তিনি বলে দেন যে, মোহাম্মদ হাফিজ এবং শোয়েব মালিক এই টুর্নামেন্টে খেলবেন না।

বাবর আজম বলেন যে, “কোচ এবং নির্বাচকদের পরামর্শের পর আমাদের সেরা দলটি নির্বাচিত করা হয়েছে। এশিয়া কাপ নেদারল্যান্ডস সফরের পরই। তাই দলে কোনও পরিবর্তনের সুযোগ নেই। এটা জানিয়ে রাখা ভালো যে শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজ এশিয়া কাপের দলে জায়গা পাননি। তাদের জায়গায় ইফতিখার আহমেদ এবং শাবান খানকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.