KKRvsMI: জেতা ম্যাচে পাওয়া নাটকীয় হারে আহত শাহরুখ খান, টুইট করে চাইলেন ক্ষমা 1

বলিউডের কিং খান নামে জনপ্রিয় শাহরুখ খান ক্রিকেটের একজন বড়ো ফ্যান। আইপিএলে কেকেআরের দলের মালিক শাহরুখ খান প্রায়ই নিজের দলের আত্মবিশ্বাস বাড়াতে স্টেডিয়ামে উপস্থিত থাকেন। শাহরুখ খানের দল কেকেআর এই মরশুমের প্রথম ম্যাচ জিতে দুর্দান্ত শুরু করেছিল, কিন্তু গতকাল হওয়া ম্যাচে তাকে মুম্বাইয়ের হাতে ১০ রানে ম্যাচ হারতে হয়। এই হারে শাহরুখ খান যথেষ্ট খুশি। ম্যাচের পর শাহরুখ খান টুইট করে সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন।

শাহরুখ খান কেকেআর সমর্থকদের কাছে চাইলেন ক্ষমা

KKRvsMI: জেতা ম্যাচে পাওয়া নাটকীয় হারে আহত শাহরুখ খান, টুইট করে চাইলেন ক্ষমা 2

শাহরুখ খান কেকেআরের পর দুঃখ প্রকাশ করেছেন। তিনি টুইট করে সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন। শাহরুখ খান দলের প্রদর্শনে যথেষ্ট নিরাশা প্রকাশ করে সমর্থকদের সরি বলেছেন। শাহরুখ খানের দল দুবার আইপিএলের খেতাব জিতেছে।

জেতা ম্যাচ হেরেছে কেকেআর

KKRvsMI: জেতা ম্যাচে পাওয়া নাটকীয় হারে আহত শাহরুখ খান, টুইট করে চাইলেন ক্ষমা 3

শাহরুখ খানের কেকেআরের ম্যাচ হারার পর নিরাশ হওয়া একদমই স্বাভাবিক। সম্ভবত তাই তিনি সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন। আসলে এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের দল প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৫২ রান করে। জবাবে কেকেআরের দল মাত্র ১৪২ রানই করতে পারে।

শাহরুখ খানের দল কেকেআর এক সময় এই ম্যাচে জয়ের একদম কাছে ছিল। একেকআর এক সময় ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৪ রান করে ভালো জায়গায় ছিল। শেষের ওভারে দলের তিন উইকেট দ্রুত পড়ে যায় আর ম্যাচ তাদের হাত থেকে বেরিয়ে যায়।

শাহরুখ খান সবসময়ই আইপিএল চলাকালীন থাকে টুইটারে অ্যাক্টিভ

KKRvsMI: জেতা ম্যাচে পাওয়া নাটকীয় হারে আহত শাহরুখ খান, টুইট করে চাইলেন ক্ষমা 4

আইপিএলে নিজের দলের হারার পর নিরাশ শাহরুখ খান এই টুর্নামেন্টে সবসময় সক্রিয় থাকেন। নিজের দলের জয়ে কিং খান কখনওই সমর্থকদের ধন্যবাদ জানাতে ভোলেন না।
আইপিএলের প্রত্যেক মরশুমে শাহরুখ খানের নিজের দলের প্রতি প্যাশন দেখার মতো থাকে। শাহরুখ খান প্রত্যেক বড়ো ম্যাচের আগে দলকে সমর্থন করার জন্য স্টেডিয়ামে উপস্থিত থাকেন। আশা রয়েছে যে কেকেআরের দল আগামী ম্যাচগুলিতে ভালো প্রদর্শন করবে। সমর্থকদের পাশাপাশি দলের মালিক শাহরুখ খানের নিরাশাও দ্রুতই দূর হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *