গ্লেন ম্যাক্সওয়েলের দুর্দান্ত প্রদর্শনের পর সেহবাগ বানালেন মিম, দেখে থামবে না হাসি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে আজ খেলা হওয়া ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাট দুর্দান্ত কথা বলেছে। তিনি নিজের ব্যাটিংয়ে বেশ কিছু ক্রিয়েটিভ শট খেলেছেন, যা দেখার পর মাঠে উপস্থিত খেলোয়াড়রা অবাক হয়ে গিয়েছেন।

অন্যদিকে ম্যাক্সওয়েলের এই ব্যাটিং বিস্ফোরক ব্যাটিং উপভোগ করেন ভারতের প্রাক্তন ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগও। আর তিনি নিজের এই প্রতিক্রিয়াকে টুইটারে শেয়ার করেছে ম্যাক্সওয়েলের জন্য বেশকিছু মজাদার কথা লিখেছেন।

গ্লেন ম্যাক্সওয়েলের বিস্ফোরক ইনিংস

গ্লেন ম্যাক্সওয়েলের দুর্দান্ত প্রদর্শনের পর সেহবাগ বানালেন মিম, দেখে থামবে না হাসি 1

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলা হওয়া এই ম্যাচে আরসিবির ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল সমস্ত ফ্রেঞ্চাইজিকে নিজের এই উদ্দেশ্য স্পষ্ট করে দিয়েছ যে তিনি এবার নিজের যোগ্যতার অনুযায়ী প্রদর্শন করবেন।

জানিয়ে দিই যে কেকেআরের বিরুদ্ধে এই ম্যাচে ম্যাক্সওয়েলের ব্যাট থেকে ৭৮ রানের বিস্ফোরক ইনিংস বেরিয়েছে, যার মধ্যে তিনি ৯টি বাউন্ডারি আর ৩টি ছক্কা মেরেছেন। আর এর মধ্যে একটি ছক্কা তার পছন্দের শট রিভার্স সুইপের মাধ্যমেও খেলেছেন যা দেখার পর ডাগআউটে উপস্থিত আরসিবির অধিনায়ক বিরাট কোহলিও চমকে যান। অন্যদিকে ম্যাক্সওয়েল আর এবি ডেভিলিয়র্স ম্যাচের শেষের ওভারগুলিতে আরিসবির রানের গতি বাড়ান আর দলকে ২০৪ রান পর্যন্ত নিয়ে যান।

সেহবাগ নিজের ঢঙে নিলেন আনন্দ

গ্লেন ম্যাক্সওয়েলের দুর্দান্ত প্রদর্শনের পর সেহবাগ বানালেন মিম, দেখে থামবে না হাসি 2

গ্লেন ম্যাক্সওয়েলের বিস্ফোরক ইনিংসে রপর সেহবাগ টুইটারে ম্যাক্সওয়েলের প্রশংসা করে একটি টুইট করেন আর এই টুইটে তিনি ম্যাক্সওয়েলের জন্য একটি মজাদার প্রতিক্রিয়াও শেয়ার করেছেন যা সেহবাগ ভিডিওর মাধ্যমে বুঝিয়েছেন।

এই টুইটে সেহবাগ লেখেন, “ম্যাক্সওয়েলের ইনিংস দেখে দারুণ ভালো লেগেছে, আজ ও নিজের যোগ্যতার অনুযায়ী খেলেছে।” এরপর ম্যাক্সওয়েলের আগের ফ্রেঞ্চাইজির রিঅ্যাকশনের বিষয়টি একটি ভিডিওর মাধ্যমে সেহবাগ বুঝিয়েছেন। তিনি লিখেছেন, “ম্যাক্সওয়েলের আজকের ইনিংস চলাকালীন তার আগের আইপিএল দলের মালিকের রিঅ্যাকশন’।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *