দেখুন : গোলাপি বল টেস্টের আগে এমন অদ্ভুত কাজ করলেন বিরাট, প্রশ্নের উত্তর খুঁজছে খোদ আইসিসি 1

ভারত-ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট সিরিজ শুরুর আর মাত্র কয়েক ঘন্টা বাকি রয়েছে। বিরাট কোহলির অধিনায়কত্বে টিম ইন্ডিয়া দ্বিতীয় টেস্টের মতো আবারও এই ম্যাচ জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠতে চাইবে। মঙ্গলবার নব নির্মিত মোতেরা স্টেডিয়ামে ভারতীয় দল জোরদার অনুশীলন করেছিল। এই সময় অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং ফাস্ট বোলার উমেশ যাদবকে গোলাপি বল নিয়ে অনুশীলন করতে দেখা গেছে।

Motera Nights: India venture into unknown, England seek answers for 'pink  ball turner'

কিন্তু এরপর অবাক কান্ড ঘটালেন খোদ ভারত অধিনায়ক বিরাট কোহলি। এতদিন তাঁর ব্যাটের উপর নির্ভরশীল ছিল ভারতীয় দল তথা ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কিন্তু গোলাপি বলের মজা নিতে এবার বল হাতেও ছুটে এলেন কোহলি। অধিনায়ক বিরাটকে নেটে বোলিং করতে গিয়ে ক্রিকেট ভক্তরা হতবাক হয়ে গিয়েছিলেন। এই ভিডিওটি শেয়ার করার সময়, আইসিসি একটি মজার প্রশ্নও জিজ্ঞাসা করেছে।

Motera Test: Team India practice under lights ahead of pink ball match |  Hindustan Times

আইসিসি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি ভাগ করেছে। তার ক্যাপশনে আইসিসি লিখেছে, “বিরাট কোহলি কি কিছু করতে পারেন না?” যদিও বলা বাহুল্য, বিরাটের বোলিং নতুন কিছু নয়। তিনি শুধু নেটেই নয়, আন্তর্জাতিক ম্যাচেও বেশ কয়েকবার বোলিং করেছেন এবং কয়েকটি উইকেট নিজের নামে নিয়েছেন। যদিও এখন পর্যন্ত টেস্ট ক্রিকেটে কোনও উইকেট পাননি, তবে ওয়ানডে ও টি টোয়েন্টিতে আট উইকেট নিয়েছেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে বুধবার থেকে শুরু হওয়া টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার ইশান্ত শর্মার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ এটি তার শততম টেস্ট ম্যাচ হবে। তার এই কৃতিত্বের বিষয়ে বিরাট বলেছেন, “আমি এটি বিশ্বাস করতে পারি না। আজ আমরা এতদূর এসেছি। আমি তার শততম টেস্ট খেলতে পেরে খুব আনন্দিত। গত চার পাঁচ বছরে ইশান্তের শীর্ষস্থানীয় পারফর্মেন্স দিকে তাকালে তিনি দেখিয়েছেন যে তিনি তাঁর কেরিয়ারের বেশিরভাগ অংশই কিছু সাধারণ পারফর্মেন্স নিয়ে কাটিয়েছেন।”

Leave a comment

Your email address will not be published.