দেখুন : দলের অন্দরেই গুপ্তচরবৃত্তি করছেন রোহিত শর্মা, স্ত্রীয়ের কাছে হলেন জোরদার ট্রোল্ড 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনের এজিয়াস বোল মাঠে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে। টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন রোহিত শর্মা ড্রেসিংরুমে বসে দূরবীন থেকে বিরাট কোহলি এবং অজিঙ্ক রাহানের ব্যাটিং উপভোগ করতে দেখা গেছে। এ নিয়ে তাঁকে ট্রোল করেছেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহ।

Virat Kohli has a laugh at Rohit Sharma's rather amusing act

প্রথম দিনের খেলাটি ধুয়ে গেছে বৃষ্টির কারণে। দ্বিতীয় দিন নিউজিল্যান্ড টসে জিতে ভারতকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল। রোহিত ও শুভমান গিল ভারতকে শক্তিশালী সূচনা করে প্রথম উইকেটে ৬২ রানের জুটি গড়েন। রোহিত ৬৮ বলে ৩৪ রান করেন এবং গিল ৬৪ বলে ২৮ রানে আউট হন। আউট হওয়ার পরে, রোহিত ড্রেসিংরুমে বসে খেলাটি নিবিড়ভাবে দেখার সিদ্ধান্ত নিয়েছে। তাঁর এই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল।

WATCH: Rohit Sharma Uses Binoculars To Watch The Game

রিতিকা অন্যান্য খেলোয়াড়দের পরিবারের সদস্যদের সাথে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন। এজন্য তিনি ইনস্টাগ্রামে রোহিতকে ট্রোল করেছিলেন এবং রোহিতকে জিজ্ঞাসা করেছিলেন তিনি তার জন্য গুপ্তচরবৃত্তি করছেন কিনা। লক্ষণীয় বিষয় হল, সাউদাম্পটনের স্টেডিয়ামে খেলোয়াড় এবং তাদের সদস্যরা একসাথে বসবাস করছেন। টেস্ট ম্যাচ চলাকালীন তাদের স্টেডিয়ামে অনুমতি নেই। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রায় ২০ দিন বিরতি দেওয়া হবে ডব্লিউটিসি ফাইনালের কথা বলার পরে, ভারত দ্বিতীয় দিন ৬৪.৪ ওভারে তিন উইকেট হারিয়ে ১৪6 রান করেছে। খারাপ আলোর কারণে ম্যাচটি খুব তাড়াতাড়ি বন্ধ করে দিতে হয়েছিল। দ্বিতীয় দিন ৯৮ ওভার বোলিং করতে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.