দেখুন : ছুটি কাটাতে গিয়ে এ কি কান্ড করে বসলেন ঋষভ পন্থ, দলের সুরক্ষাকে ফেললেন প্রশ্নের মুখে 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা আজকাল পরিবার নিয়ে ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। ভারতের দলকে ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। এই সিরিজ শুরুর আগে বিসিসিআই দলের সকল খেলোয়াড়কে বায়ো বুদবুদ থেকে ২০ দিনের বিরতি দিয়েছে। কিছুদিন আগে অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্ক রাহানে এবং মায়াঙ্ক আগরওয়ালকে ঘুরে বেড়াতে দেখা গেছে, এখন দলের উইকেট কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থে তার বন্ধুদের সাথে সরাসরি ফুটবল ম্যাচ উপভোগ করতে দেখা গেছে।

IPL 2020 - Why Rishabh Pant is perhaps India's first T20 batsman with a T20 attitude

এই মুহূর্তে ইউরো কাপের আয়োজন করা হচ্ছে, তাই ইংল্যান্ড এবং জার্মানির মধ্যে খেলা ইউরো কাপের ম্যাচটি দেখার জন্য টিম ইন্ডিয়ার এই উইকেটকিপার ওয়েম্বলি স্টেডিয়ামে পৌঁছেছিলেন। এই ম্যাচে ইংল্যান্ড দল ঘরের সমর্থকদের সামনে একটি জয় নিবন্ধ করে ইউরো কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে। দলের হয়ে অধিনায়ক হ্যারি কেন দ্বিতীয়ার্ধে দুর্দান্ত একটি গোল করেছিলেন এবং জয়টি নিয়েছিলেন। এর সাথে জার্মানি দলকে এই টুর্নামেন্ট থেকে ছাড় দেওয়া হয়েছিল। পন্থ তার বন্ধুদের সাথে ম্যাচটি দেখতে এখানে এসেছিলেন। ছবিগুলি তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেছেন। তবে প্রশ্ন উঠেই যাচ্ছে, চুড়ান্ত ভিড়যুক্ত এই স্টেডিয়ামে গিয়ে কি করোনার আশঙ্কা তৈরি করলেন না পন্থ?

View this post on Instagram

A post shared by Rishabh Pant (@rishabpant)

নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে একটি দায়িত্বজ্ঞানহীন শট খেলার পরে আউট হন পন্থ। পন্থ চারটি বাউন্ডারির সাহায্যে ৪১ রানে খেলছিলেন এবং কিউই বোলারদের উপর আধিপত্য বিস্তার করার চেষ্টা করছিলেন। একই সঙ্গে দ্রুত বোলার ট্রেন্ট বোল্টের ছয়টি মারার চেষ্টা করতে গিয়ে উইকেটটি হারিয়েছিলেন তিনি। এর পরে পন্থকে প্রাক্তন ক্রিকেটারদের পাশাপাশি ভারতীয় ভক্তদের অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল। এই ম্যাচে টিম ইন্ডিয়াকে আট উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *