দেখুন : ১৮ জুনের আগেই ম্যাচ খেলতে নেমে পড়লেন কোহলি-রাহানেরা, বলে আগুন ঝরালেন বুমরাহ-শামি 1

সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য। পুরো বিশ্ব ক্রিকেটের চোখ ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে স্থির রয়েছে। প্রস্তুতি জোরদার করতে নিউজিল্যান্ডের দলটি বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। একই সঙ্গে, ভারতীয় দলও পৃথকীকরণের পরে শুক্রবার প্রথমবারের মতো সাউদাম্পটন মাঠে ম্যাচ অনুশীলন করেছিল। বিসিসিআই তার টুইটার অ্যাকাউন্টে টিম ইন্ডিয়ার আন্তঃ স্কোয়াড ম্যাচের ছবিগুলি ভাগ করেছে।

WTC Final: Team India Gears Up For World Test Championship Final With Intra- Squad Match In Southampton. See Pics | Cricket News

নিজের টুইটারে ছবিটি শেয়ার করে বিসিসিআই লিখেছিল, “সাউদাম্পটনে ইন্ট্রা স্কোয়াড ম্যাচের দুর্দান্ত ছবি।” ভারতের দলটি ৩ জুন ইংল্যান্ডে পৌঁছেছিল এবং তারপরে দলটিকে তিন দিনের জন্য কঠোর কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছিল। ডাব্লুটিসি এর ফাইনাল ম্যাচটি ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে সাউদাম্পটনে ১৮ থেকে ২২ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে। অনেক প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড়কে যদি বিশ্বাস করা হয়, তবে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের সুবিধা কিউয়ি দল পেতে পারে।

ভারতীয় দলকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের পরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি ৪ আগস্ট থেকে শুরু হবে এবং ১৪ সেপ্টেম্বর শেষ হবে। এর আগে ভারত হোম টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ৩-০ ব্যবধানে হারিয়ে ডব্লিউটিসির ফাইনালে উঠেছে। একই সময়ে, দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা টেস্ট সিরিজ বাতিল হওয়ার পরে, নিউজিল্যান্ড সরাসরি ফাইনালে প্রবেশ করেছিল।

Leave a comment

Your email address will not be published.