দেখুন : স্বামী রোহিত শর্মার দুরন্ত অর্ধশতরানে খুশি স্ত্রী রিতিকা, স্ট্যান্ড থেকেই দিলেন উচ্ছ্বাসের বার্তা 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে টিম ইন্ডিয়া। যদিও টিম ইন্ডিয়া ভালো শুরু করেনি। খাতা না খুলেই তরুণ ইংরেজ পেসার ওলি স্টোনের বলে আউট হন শুভমান গিল। এরপরে রোহিত শর্মা এবং চেতেশ্বর পূজারা ভারতের ইনিংসটি ধরে রেখেছিলেন। তবে পুজারাও দীর্ঘ ইনিংস খেলেনি এবং ইংল্যান্ডের বাঁ হাতি স্পিনার জ্যাক লিচের শিকার হয়েছিলেন। পুজারা তার ইনিংসে ৫৮ বল খেলে ২১ রান করতে সক্ষম হন।

Image

তবে ভারতীয় দলের হিটম্যান রোহিত শর্মাকে বেশ ভাল ফর্মে দেখা গিয়েছে। টেস্ট ক্রিকেটে কার্যত টি২০ ও ওয়ানডে ম্যাচের ভঙ্গিতে খেলছেন রোহিত। তবে প্রতিটি শটই বেশ ক্লাসিকাল দেখিয়েছে। ভারতের টপ অর্ডার যখন কিছুটা টলমল অবস্থায় রয়েছে, তখন কাউন্টার অ্যাটাকিং ক্রিকেট খেলা শুরু করেছিলেন রোহিত। আর এই পরিস্থিতিতে দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

Image

এই মুহুর্তে রোহিত শর্মা ৮২ বলে ৮০ রান করে খেলছেন। তাঁর ইনিংস চলাকালীন রোহিত শর্মা এখনও পর্যন্ত ১৩টি বাউন্ডারি এবং একটি ছক্কা হাঁকিয়েছেন। বাজে ফর্মের পরে এরকম একটি অর্ধশতরান করতে পেরে বেজায় খুশি হিটম্যান। আর রোহিতের অর্ধশতকটি শেষ করার পরে, তার স্ত্রী রিতিকাকে বেশ খুশি লাগছিল। আর রিতিকার উচ্ছ্বাসে ভরা এই ভিডিও নিজেদের ইনস্টাগ্রামে শেয়ার করেছে বিসিসিআই।

সকাল থেকেই রোহিতের স্ত্রী রিতিকা স্ট্যান্ড থেকে রোহিত ও বাকি ভারতীয় দলকে উত্সাহিত করছেন। রোহিত শর্মার পাশাপাশি এই মুহুর্তে ব্যাট করছেন অজিঙ্ক্যা রাহানে। যদিও ভারতীয় দলের কাছে অশনি সংকেত হিসেবে আসেন বিরাট কোহলির আউট নিয়ে। কোনও রান না করেই মইন আলির বলে আউট হন ক্যাপ্টেন কোহলি। এই মুহুর্তে ভারতের স্কোর ২৭.২ ওভারে ১০৬/৩। ব্যাট করছেন রোহিত শর্মা ৮০ (৮৩) এবং অজিঙ্ক রাহানে ৫ (১৪)।

Leave a comment

Your email address will not be published.