দেখুন : দিনের শেষে তীব্র বাকবিতন্ডায় জড়ালেন ঋষভ পন্থ ও বেন স্টোকস, ঝামেলা সামলাতে আম্পায়ারও নাজেহাল 1

চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলা চলছে। টেস্টের প্রথম দিন দুটি দলেরই কাছে মিশ্র ছিল। প্রথম দুটি সেশনে ভাল ব্যাটিংয়ের পরে, ভারতীয় দল শেষ সেশনে টানা তিন উইকেট হারিয়ে কিছুটা ব্যাকফুটে চলে গিয়েছিল। দিনের খেলা শেষে ভারত ছয় উইকেট হারিয়ে ৩০০ রান তোলে। ভারতীয় দলের হয়ে দুর্দান্ত ব্যাটিং করে রোহিত শর্মা ১৬১ রানের ইনিংস খেলেন, আর অজিঙ্ক রাহানে ৬৭ রান করেছিলেন।

দেখুন : দিনের শেষে তীব্র বাকবিতন্ডায় জড়ালেন ঋষভ পন্থ ও বেন স্টোকস, ঝামেলা সামলাতে আম্পায়ারও নাজেহাল 2

এদিকে প্রথম টেস্টের মতই ঋষভ পন্থ আবারও নিজের আগ্রাসী ব্যাটিং প্রদর্শন করছিলেন এবং পাঁচটি বাউন্ডারি ও একটি ছক্কার সাহায্যে ৩৩ রান করে দিনের শেষে অপরাজিত ফিরে আসেন। তবে শুধু ব্যাট হাতেই আগ্রাসী নন, মুখেও এদিন বেশ আগ্রাসন নিয়ে আচরণ করেছেন তরুণ এই উইকেটকিপার ব্যাটসম্যান। ইনিংসের শেষ ওভারের আগে ঋষভ পন্থ এবং ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসের মধ্যে মৌখিক লড়াই হয়েছিল।

দেখুন : দিনের শেষে তীব্র বাকবিতন্ডায় জড়ালেন ঋষভ পন্থ ও বেন স্টোকস, ঝামেলা সামলাতে আম্পায়ারও নাজেহাল 3

আসলে, এই ঘটনাটি ইনিংসের ৮৭তম ওভারের সময় ঘটেছিল, যখন জো রুট বোলিং করছিলেন এবং ঋষভ পন্থ স্ট্রাইকে উপস্থিত ছিলেন। পন্থ রুটের বলগুলিতে একটি বড় শট লাগানো থেকে বিরত ছিলেন এবং বলটি ডিফেন্ড করে এড়িয়ে যাচ্ছিলেন। এত্র স্লিপে ফিল্ডিং করা বেন স্টোকস পিছনে দাঁড়িয়ে পন্থের উদ্দেশ্যে মন্তব্য করছিলেন, আর তাতে ক্ষুব্ধ হয়ে পন্থ স্টোকস নীরব না হওয়া পর্যন্ত ব্যাট করতে অস্বীকার করছিলেন। পরে, পন্থ রুটের ওভারের শেষ দুটি বল খেলেন। বিষয়টির এখানেই শেষ ছিল না, রুটের ওভার শেষে ক্রিজ অতিক্রম করার সময় বেন স্টোকস এবং পন্থ আরও একবার মুখোমুখি হয়েছিলেন এবং কথা কাটাকাটি এতটাই বেড়ে যায় যে আম্পায়ারকে বাধা দেওয়ার জন্য আসতে হয়েছিল।

প্রথম দিনের শেষ সেশনে রোহিত শর্মা এবং অজিঙ্ক রাহানের উইকেট সহ তিনটি গুরুত্বপূর্ণ উইকেট হারিয়েছে ভারতীয় দল। রোহিতকে জ্যাক লিচ আউট করেছিলেন এবং রাহানেকে আউট করেছিলেন মইন আলি। একই সাথে ক্যাপ্টেন জো রুট রবিচন্দ্রন অশ্বিনকে আউট করেন।

Leave a comment

Your email address will not be published.