বিজেপি জয়েন করার ব্যাপারে সৌরভ গাঙ্গুলী ভাঙলেন নিরবতা, দিলেন এই জবাব 1

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক আর তারকা ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলো আরও একবার দীর্ঘ সময় পর ক্রিকেট সমর্থকদের সামনে এসেছেন। সম্প্রতি ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদারকে দেওয়া একটি এক্সক্লিউসিভ ইন্টারভিউতে দাদা নিজের স্বাস্থ্য নিয়ে শুরু করে অন্য সমস্ত ব্যাপারে বিস্তৃত কথাবার্তা বলেছেন।

এই ব্যাপারে বোরিয়া মজুমদার প্রাক্তন ভারতীয় অধিনায়কের কাছে দ্রুতগতিতে ছড়িয়ে পড়া নির্বাচনের গরম হাওয়া নিয়েও কিছু প্রশ্ন করেন। রাজনীতে আসা আর কেরিয়ারের একটি নতুন শুরু করা নিয়ে করা প্রশ্নের জবাবে বিসিসিআই সভাপতি যথেষ্ট খোলাখুলি জবাব দিয়েছেন। এই ব্যাপারে তিনি রাজনীতিতে নিজের আসার সম্ভাবনা নিয়েও একটি বড়ো বয়ান দিয়েছেন।

দীর্ঘদিন পর ক্রিকেট সমর্থকদের সামনে এলেন বিসিসিআই সভাপতি

বিজেপি জয়েন করার ব্যাপারে সৌরভ গাঙ্গুলী ভাঙলেন নিরবতা, দিলেন এই জবাব 2

প্রসঙ্গত বাংলার বিধানসভা নির্বাচনে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি আর প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর রাজনীতে আসার অনুমান করা হচ্ছিল। এই ব্যাপারে প্রাক্তন অধিনায়ক সোমবার ৮ মার্চ ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদারের সঙ্গে একটি ব্যক্তিগত চ্যানেলে দেওয়া ইন্টারভিউতে বিশেষ কথাবার্তা বলেছেন। আসলে ৭ মার্চ বিজেপি দ্বারা বাংলার নির্বচনকে মাথায় রেখে আয়োজিত একটি নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ব্রিগেড সমাবেশ হয়। সম্ভাবনা প্রকাশ করা হচ্ছিল যে প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী এই নির্বাচনী প্রচারে অংশ নিতে পারেন। কিন্তু এই সমস্ত গুজবে সেই সময় বিরাম লেগে যায় যখন খবর আসে যে দাদা এই নির্বাচনী প্রচারে অংশ নেবেন না।

দেখি আগে কী হয় – সৌরভ গাঙ্গুলী

বিজেপি জয়েন করার ব্যাপারে সৌরভ গাঙ্গুলী ভাঙলেন নিরবতা, দিলেন এই জবাব 3

দাদা নির্বাচনে রাজনীতিতে শামিল হওয়ার প্রশ্নে খোলাখুলি নিজের জবাব দিয়ে বলেন যে, “জীবন আমকে বেশকিছু সুযোগ দিয়েছে, দেখা যাবে আগে কী হয়। এখন আমার স্বাস্থ্য সম্পূর্ণ ঠিক রয়েছে আর আমি নিজের কাজ শুরু করার জন্য সম্পূর্ণ ফিট”।

প্রসঙ্গত প্রায় ২ মাস আগে ২ জানুয়ারি সৌরভ গাঙ্গুলী হার্ট অ্যাটাকের শিকার হয়েছিল। এটা সেই সময় ঘটে যখন সৌরভ নিজের বাড়িতে জিমে প্র্যাকটিস করছিলেন। এরপর তাকে দ্রুত কলকাতার উডল্যান্ড নার্সিংহোমে ভর্তি করা হয়। ৭ জানুয়ারি দাদাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়, কিন্তু ২৭ জানুয়ারি আরও একবার তার শরীর খারাপ হয়ে যায়।

সৌরভকে নিয়ে করা অনুমান ভিত্তিহীন – বাংলার বিজেপি সভাপতি

রাজনীতিতে আর তাও বিশেষ করে ভারতীয় জনতা পার্টিতে প্রাক্তন ভারতীয় অধিনায়ক সোউরভ গাঙ্গুলীর শামিল হওয়ার প্রশ্নে বাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষও পরিস্থিতি সম্পূর্ণ পরিস্কার করে দিয়েছেন। এই ব্যাপারে কথা বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন যে, “বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে নিয়ে যে খবর তৈরি করা হচ্ছে তা একদমই ভিত্তিহীন। এই পুরো বিষয়ে এখনও পর্যন্ত না তো উনি(গাঙ্গুলী) কিছু বলেছে আর না তো বিজেপির তরফে কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়েছে। যদি উনি আসেন তো সেটা ভালো কথা, আমরা ওনাকে স্বাগত জানাব। কিন্তু এখনও পর্যন্ত এই পুরো বিষয়ে প্রাক্তন ভারতীয় অধিনায়কের সোঙ্গে আমাদের কোনো কথা হয়নি”।

Leave a comment

Your email address will not be published.