বিরাটের মিথ্যাচারের জবাব দিতে হবে সৌরভকেই, এই দুঃসময়ে বার্তা প্রাক্তন পাক অধিনায়কের 1

সৌরভ গাঙ্গুলীর বক্তব্য নিয়ে বিরাট কোহলির প্রকাশের পর বড় প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সালমান বাট। তিনি বলেছেন, এখন সৌরভ গাঙ্গুলীর উচিত কোহলির এই বক্তব্যের জবাব দেওয়া। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি কয়েকদিন আগে একটি বিবৃতি দিয়েছিলেন যে তিনি চান না বিরাট কোহলি টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছেড়ে দিন এবং তিনি নিজেই কোহলির সাথে এ বিষয়ে কথা বলেছেন কিন্তু তিনি রাজি হননি। গাঙ্গুলি বলেছিলেন যে তিনি ব্যক্তিগতভাবে বিরাট কোহলিকে টি-টোয়েন্টি দলের অধিনায়কের পদ থেকে পদত্যাগ না করতে বলেছিলেন কিন্তু কাজের চাপের কারণে তিনি এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

Cricket: 'Virat Kohli really worried about Covid19 situation', declares  Sourav Ganguly – InsideSport

একই সময়ে, দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে আয়োজিত সংবাদ সম্মেলনে বিরাট কোহলি সৌরভ গাঙ্গুলীর এই বক্তব্য সরাসরি অস্বীকার করেন। কোহলির মতে, তিনি যখন বিসিসিআইকে টি-টোয়েন্টি অধিনায়কত্বের কথা বলেছিলেন, তখন কেউ কোনো আপত্তি তোলেনি। তিনি বলেন, “আমি যখন টি-টোয়েন্টি অধিনায়কত্ব নিয়ে বিসিসিআই-এর সাথে যোগাযোগ করি, তারা খুব ভালোভাবেই মেনে নেয়। কেউ আমাকে টি-টোয়েন্টি অধিনায়কের পদ থেকে সরে যেতে বলেনি।”

Reports | Salman Butt joins PCB's umpiring and match referee course

গাঙ্গুলী ও কোহলির বক্তব্যের দ্বন্দ্ব নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট। তিনি বলেছেন, “ভারতীয় ক্রিকেটের উন্নতির জন্য সৌরভ গাঙ্গুলিকে এর জবাব দেওয়া উচিত। তিনি বিসিসিআই-এর সভাপতি এবং বিরাট কোহলি তাঁকে সকলের সামনে মিথ্যাবাদী প্রমাণ করছেন যা কোনও ছোট বিষয় নয়। উভয় অভিজ্ঞদের বিবৃতি সম্পূর্ণ ভিন্ন এবং গাঙ্গুলি এর উত্তর দেওয়া উচিত।”

Leave a comment

Your email address will not be published.